নোয়াখালীতে মেয়েকে পিটিয়ে হত্যার অভিযোগে মা-বাবা আটক

Send
নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত : ২২:০০, জানুয়ারি ২৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ২২:৩৯, জানুয়ারি ২৪, ২০২০

মারিয়া আক্তারনোয়াখালীর চাটখিল উপজেলার নোয়াখলা ইউনিয়নের সানোখালী গ্রামে এক মায়ের বিরুদ্ধে নিজ মেয়েকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। মারিয়া আক্তার (১৫) নামে নিহত ওই স্কুল শিক্ষার্থীর মা মনি আক্তার ও বাবা মানিক হোসেনকে ইতোমধ্যে আটক করেছে পুলিশ।

জানা যায়, মারিয়া আক্তার স্থানীয় খিলপাড়া বহুমুখী উচ্চবিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী। শুক্রবার সকালে মারিয়াকে নাশতা তৈরি করতে বলে তার মা। কিন্তু মারিয়া তা করতে রাজি হয়নি। এতে মা মনি আক্তার লাঠি দিয়ে মারিয়াকে এলোপাতাড়ি মারধর করে। একপর্যায়ে মাথায় আঘাত লাগলে মারিয়া অচেতন হয়ে পড়ে। পরে লোকজন স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে গেলে তিনি মারিয়াকে মৃত ঘোষণা করেন।

চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, খবর পেয়ে চাটখিল থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যাবে। তিনি আরও জানান, এ ঘটনায় মারিয়া আক্তারের মা মনি আক্তার ও তার বাবা মানিক হোসেনকে আটক করা হয়েছে।

/এমআর/এমওএফ/

লাইভ

টপ