আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রদলের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১৫

Send
হবিগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ১৮:০৭, জানুয়ারি ২৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৮:৩৭, জানুয়ারি ২৭, ২০২০

ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ

হবিগঞ্জের নবীগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রদলের দুই গ্রুপের সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছে। সোমবার (২৭ জানুয়ারি) বিকালে এঘটনা ঘটে।  আহতদের বিভিন্ন স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় ২ জনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার দুপুরে জেলার নবীগঞ্জ উপজেলা ছাত্রদলের উদ্যোগে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সভায় সিলেটে বিভাগের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতারা অংশ নেন। সভা চলাকালীন সময়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নবীগঞ্জ ছাত্রদল নেতা জহিরুল ইসলাম সোহেল ও রায়েছ চৌধুরী দুই গ্রুপের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে শুরু হয়। এতে অন্তত ১৫ নেতাকর্মী আহত হয়েছেন। এসময় ব্যাপক ভাঙচুরও করা হয়েছে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় দুই ছাত্রদল নেতাকে আটক করে পুলিশ। হবিগঞ্জ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরী জানান, সভায় স্লোগানকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের ছাত্রভঙ্গ করে দেয়। ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুই জনকে আটক করা হয়েছে। এখন পরিস্থিতি স্বাভাবিক।

/এমআর/

সম্পর্কিত

লাইভ

টপ