বিয়েতে যাওয়ার পথে গাছে ধাক্কা প্রাইভেটকারের, নিহত ৬

Send
রাজশাহী প্রতিনিধি
প্রকাশিত : ১৪:০৯, ফেব্রুয়ারি ২৯, ২০২০ | সর্বশেষ আপডেট : ২১:২৯, ফেব্রুয়ারি ২৯, ২০২০

দুর্ঘটনা দুমড়ে-মুচড়ে যাওয়া প্রাইভেটকারটি

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় সড়ক দুর্ঘটনায় ছয় জন নিহত হয়েছেন। এই ঘটনায় আরও ২ জন আহত হয়েছেন। শনিবার (২৯ ফেব্রুয়ারি) বেলা ১২টার দিকে গোদাগাড়ীর কাদিপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

দুর্ঘটনা নিহত তিন জন

নিহতরা হলেন, রাজশাহীর মুন্নাফের মোড় এলাকার মুসাব্বের আক্কাস আলী (৪০), তার স্ত্রী হাসনারা (৩৫), মেয়ে মুসফিরা (৮) ও চার মাসের ছেলে হাসান আল আদিব, শ্যালিকা গোদাগাড়ীর কেল্লাবারইপাড়ার রমজানের স্ত্রী আছিয়া (৩০) এবং বন্ধু প্রাইভেটকার চালক মাহবুবুর রহমান ওরফে রাজিব (৪০)।

আহতরা হলেন, নিহত আছিয়া বেগমের স্বামী রমজান আলী (৩৫) ও তাদের মেয়ে রাফিয়া (২)। আহত দুইজনের মধ্যে রমজান আলীকে আইসিইউতে রাখা হয়েছে। গোদাগাড়ী উপজেলার মহিশালবাড়ীতে মুক্তিযোদ্ধা জান মোহাম্মদ বাড়িতে আক্কাসের শ্যালকের বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিলেন তারা। 

দুর্ঘটনায় শিকার গাড়িটি

ওসি খাইরুল ইসলাম জানান, শনিবার দুপুরে প্রাইভেটকারটি রাজশাহী থেকে গোদাগাড়ীর একটি বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিল। কাদিপুর এলাকায় আসার পর প্রাইভেটকারটি (ঢাকা মেট্রো-খ ১১-৩২৬০) নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই তিন জন মারা যান। গুরুতর আহত এক শিশুসহ ৫ জনকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়।

রামেক হাসপাতালের উপ-পরিচালক সাইফুল ফেরদৌস জানান, দুর্ঘটনার আহত পাঁচজনকে হাসপাতালে নিয়ে আসা হয়। এরপর এখানে দুই শিশু ও এক নারী মারা যায়। আর দুইজনকে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাদের অবস্থাও গুরুতর। এদের মধ্যে একজনকে আইসিইউতে রাখা হয়েছে।

 

/এসটি/এনএস/

লাইভ

টপ