হিলিতে অসহায়দের বাড়ি বাড়ি খাদ্যসমগ্রী বিতরণ

Send
হিলি প্রতিনিধি
প্রকাশিত : ১৪:১৯, মার্চ ৩১, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৪:২১, মার্চ ৩১, ২০২০



করোনাভাইরাসের সংক্রমণ রোধে দোকানপাটসহ সবকিছু বন্ধ থাকায় বিপাকে পড়া হতদরিদ্র ও স্বল্প আয়ের মানুষদের মধ্যে খাদ্যসমগ্রী বিতরণ করা হয়েছে। বাড়ি বাড়ি গিয়ে খাদ্য বিতরণ করেছেন হাকিমপুর উপজেলা চেয়ারম্যান হারুন উর রশীদ হারুন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুর রাফিউল আলম।

সোমবার (৩০ মার্চ) রাত ৮টার দিকে হিলির পালিবটতলি গুচ্ছগ্রামে বসবাসরত হতদরিদ্র মানুষদের বাড়িতে বাড়িতে গিয়ে ডেকে তাদের হাতে তুলে দেওয়া হয়েছে বিভিন্ন খাদ্যসামগ্রী।

হিলির পালিবটতলি গ্রামের ভ্যানচালক রবিউল ইসলাম ও শেরেগুল ইসলাম বাংলা ট্রিবিউনকে জানান, করোনার কারণে নিষেধাজ্ঞা থাকায় গত কয়েকদিন ধরে ভ্যান নিয়ে বের হতে পারেননি। ফলে আয় রোজগার না থাকায় পরিবার নিয়ে বিপাকে পড়েছিলেন। রাতে গুচ্ছগ্রামের প্রতিটি বাড়িতে গিয়ে চেয়ারম্যান ও ইউএনও চালসহ অন্যান্য খাদ্যসামগ্রী বিতরণ করেছেন। এতে করে খাবার নিয়ে দুশ্চিন্তা লাঘব হয়েছে।

হাকিমপুর উপজেলা চেয়ারম্যান হারুন উর রশিদ হারুন বাংলা ট্রিবিউনকে বলেন, 'খেটে খাওয়া মানুষদের কথা চিন্তা করে প্রধানমন্ত্রী শেখহাসিনা ও দিনাজপুর -৬ আসনের এমপি শিবলী সাদিক প্রদত্ত এবং আমাদের নিজস্ব অর্থায়ানে হতদরিদ্র মানুষদের বাড়ি বাড়ি গিয়ে তাদের মধ্যে খাবার পৌঁছে দিচ্ছি। সেই সঙ্গে তাদের অনুরোধ জানাচ্ছি যাতে তারা কেউ বাকি কয়েকদিন ঘর থেকে না হন।'

 

 

/এএইচ/

সম্পর্কিত

লাইভ

টপ