ছেলে-নাতি করোনা পজিটিভ, উপসর্গ নিয়ে স্বামী-স্ত্রী’র মৃত্যু

Send
চাঁদপুর প্রতিনিধি
প্রকাশিত : ১১:৫৭, মে ১৯, ২০২০ | সর্বশেষ আপডেট : ১১:৫৭, মে ১৯, ২০২০

মজিবুর রহমান পাটওয়ারী ও রাবেয়া বেগমচাঁদপুরে করোনা উপসর্গ নিয়ে কয়েক ঘণ্টার ব্যবধানে মারা গেছেন স্বামী-স্ত্রী। তারা হচ্ছেন শহরের চিত্রলেখা এলাকার রাবেয়া বেগম (৭২) এবং তার স্বামী অবসপ্রাপ্ত সরকারি কর্মকর্তা মজিবুর রহমান পাটওয়ারী। একই বাসায় থাকা কলেজ শিক্ষক ছেলে এবং স্কুলছাত্র নাতি ছয় দিন আগে করোনায় আক্রান্ত হন। এরপর থেকে তারা বাসাতেই চিকিৎসা নিচ্ছেন।

পরিবারের দুই সদস্য করোনা পজিটিভ হওয়ায় এবং তাদের কিছু উপসর্গ থাকায় রবিবার তাদের নমুনা সংগ্রহ করে স্থানীয় স্বাস্থ্য বিভাগ।

তাদের ছেলে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সহকারী পরিচালক (পিআর) আনোয়ার হাবিব কাজল জানান, ‘আমার মা সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শহরের চিত্রলেখা এলাকার বাসায় মারা যান। এরপর রাত সাড়ে ৩টায় আশিকাটি ইউনিয়নের হোসেনপুরের গ্রামের বাড়িতে দাফন করে শহরের বাসায় আসি। এর দেড় ঘণ্টা পর মঙ্গলবার ভোর ৫টার দিকে মারা গেলেন বাবাও।’ তিনি বলেন, ‘আমরা সবার কাছে দোয়া চাই।’

চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সাজেদা পলিন জানান, ‘মারা যাওয়া দম্পতির ছেলে এবং নাতির করোনা রিপোর্ট পজিটিভ আসে গত ১৩ মে। যেহেতু তাদের পরিবারের দুই জন ইতোমধ্যেই করোনা আক্রান্ত হয়েছেন, তাদেরও কিছু উপসর্গ ছিল, তাই ১৭ মে রবিবার তাদের নমুনা সংগ্রহ করি। তাদের রিপোর্ট এখনও আসেনি।’

তিনি বলেন, বৃদ্ধ মজিবুর রহমান অনেক দিন ধরে অসুস্থ ছিলেন। তাই তিনি করোনায় আক্রান্ত হতেও পারেন, আবার নাও হতে পারেন। রিপোর্ট এলে নিশ্চিত হওয়া যাবে।

তিনি জানান, মারা যাওয়া রাবেয়া বেগমকে স্বাস্থ্য মন্ত্রণালয় নির্দেশিত নিয়ম অনুযায়ী দাফন করা হয়েছে। এখন তার স্বামীকেও দাফনের প্রস্তুতি চলছে।

 

 

 

 

 

/এফএস/

লাইভ

টপ
X