চাঁপাইনবাবগঞ্জে এক রশিতে দম্পতির আত্মহত্যা

Send
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ২১:৩৭, মে ২৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ২১:৪০, মে ২৪, ২০২০

চাঁপাইনবাবগঞ্জচাঁপাইনবাবগঞ্জে একই রশিতে ঝুলে এক দম্পতি আত্মহত্যা করেছে। রোববার (২৪ মে) সন্ধ্যায় সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের লক্ষীনারায়নপুর পোড়া গ্রামে এ ঘটনা ঘটে। ইসলামুপর ইউনিয়ন চেয়ারম্যান আকতারুল ইসলাম টিপু ও সদর মডেল থানার ওসি জিয়াউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। মৃত দুজন হলেন লক্ষীনারায়নপুর পোড়া গ্রামের শফিকুল ইসলামের ছেলে সুমন ও তার স্ত্রী তাজরিন।
পরিবারের বরাত দিয়ে ওসি জিয়াউর রহমান জানান, ‘বিকাল থেকেই স্বামী-স্ত্রী ঘরের মধ্যে অবস্থান করছিলেন। সন্ধ্যা পর্যন্ত তারা ঘর থেকে বের না হলে; বাড়ির অন্য সদস্যরা তাদের ডাকাডাকি করে। এক পর্যায়ে ভেতর থেকে কোনও সাড়া শব্দ না পেয়ে ঘরের দরজা ভেঙে ভেতর প্রবেশ করেন তারা। ভেতরে ঢুকে এক রশিতে স্বামী-স্ত্রী’র ঝুলন্ত মরদেহ দেখতে পান পরিবারের সদস্যরা। পরে বিষয়টি থানা পুলিশকে জানালে রাত প্রায় ৮ দিকে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ। লাশ দুটো ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।’

ওসি জানান, আত্মহত্যার কারণ এখনও জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহ-বিবাদের কারণেই হয়তো তারা আত্মহত্যা করে থাকতে পারে। বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। তিনি আরও জানান, ৫ মাস আগে বিয়ে হয় ওই দম্পতির।

/এমআর/

লাইভ

টপ