ঈদ উপলক্ষে মিষ্টি দিয়ে শুভেচ্ছা বিনিময় বিজিবি-বিএসএফ’র

Send
হিলি প্রতিনিধি
প্রকাশিত : ১৫:৩৫, মে ২৫, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:৫০, মে ২৫, ২০২০

মিষ্টি দিয়ে বিজিবি-বিএসএফ’র শুভেচ্ছা বিনিময়



পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দিনাজপুরের হিলি সীমান্তে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও ভারতের বর্ডার সিকিউরিটি ফোর্স (বিএসএফ) একে অপরকে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে।

সোমবার (২৫ মে) সকাল সাড়ে ১০টায় হিলি সীমান্তের ফকিরপাড়াস্থ বটতলি এলাকায় বিজিবির বাসুদেবপুর ক্যাম্প কমান্ডার সুবেদার চাঁন মিয়া ও বিএসএফের হিলি কোম্পানি কমান্ডার ইন্সপেক্টর জগদিশ প্রসাদ একে অপরকে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন। এ সময় সেখানে বিএসএফের আপতৈর ক্যাম্প কমান্ডার এসআই তির্কে শিংসহ উভয় বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন। 

মিষ্টি দিয়ে বিজিবি-বিএসএফ’র শুভেচ্ছা বিনিময়
বিজিবি হিলির বাসুদেবপুর কোম্পানি কমান্ডার চাঁন মিয়া বাংলা ট্রিবিউনকে বলেন, আজ পবিত্র ঈদ। এ উপলক্ষে বিজিবির পক্ষ থেকে বিএসএফকে দুই প্যাকেট মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানানো হয়েছে। এ সময় তারাও আমাদের দুই প্যাকেট মিষ্টি উপহার দিয়ে ঈদের শুভেচ্ছা জানিয়েছে। সীমান্তে কর্তব্যরত দুই বাহিনীর মাঝে সৌহার্দ্য, সম্প্রীতি ও ভ্রাতৃত্ববোধ যেন বজায় থাকে এ লক্ষ্যে দু’দেশের বিভিন্ন জাতীয় ও ধর্মীয় উৎসবে আমরা একে অপরকে মিষ্টি উপহার দিয়ে থাকি। এ ধরনের রেওয়াজ এই সীমান্তে দীর্ঘদিন ধরে চলে আসছে। এতে দুই বাহিনীর মাঝে বিরাজমান সুসম্পর্ক আরও সুদৃঢ় হবে বলেও জানান তিনি।

 

/এসটি/এমওএফ/

লাইভ

টপ