শরীয়তপুর সদর হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু

Send
শরীয়তপুর প্রতিনিধি
প্রকাশিত : ১৮:৪৪, মে ২৮, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৮:৪৪, মে ২৮, ২০২০

শরীয়তপুর সদর হাসপাতালকরোনা উপসর্গ নিয়ে শরীয়তপুর সদর হাসপাতালে মোজাম্মেল মুন্সী (৫৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।  বৃহস্পতিবার (২৮ মে) হাসপাতালটির আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। জেলা করোনা কন্ট্রোল রুম এর ফোকাল পার্সন ডা. আব্দুর রশীদ এ তথ্য জানান।

তিনি জানান, গত ২৫ মে শ্বাসকষ্ট ও গলা ব্যথায় আক্রান্ত মোজাম্মেল মুন্সীকে হাসপাতালে আনা হয়। আজ তিনি মারা গেছেন। তার বাড়ি নড়িয়া উপজেলার সুরেশ্বর গ্রামে।

উল্লেখ্য, জেলায় এখন পর্যন্ত মোট করোনা আক্রান্তের সংখ্যা ১২১ জন। এর মধ্যে নড়িয়া উপজেলায় দুই জন ও ডামুড্যা উপজেলায় একজন করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। বর্তমানে শরীয়তপুর সদর হাসপাতালে আইসোলেশন ওয়ার্ডে একজন চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে, শরীয়তপুরে নতুন করে ৩৬ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে শরীয়তপুর সদর উপজেলার ডোমসার ইউনিয়নে ১৩ জন, রুদ্রকর ইউনিয়নে দুই জন শরীয়তপুর পৌরসভায় একজন; গোসাইরহাট উপজেলার আলাওলপুর ইউনিয়নে সাত জন, ইদিলপুর ইউনিয়নে এক জন; জাজিরা উপজেলার নাওডোবা ইউনিয়নে একজন, জাজিরা পৌরসভায় তিন জন; ডামুড্যা উপজেলায় সিড্যা ইউনিয়নে তিন জন, ডামুড্যা পৌরসভায় একজন; নড়িয়া উপজেলার ভোজেশ্বর ইউনিয়নে একজন, ফতেজঙ্গপুর ইউনিয়নে একজন, ডিঙ্গামানিক ইউনিয়নে একজন এবং ভেদরগঞ্জ উপজেলার ছয়গাঁও ইউনিয়নে একজন রয়েছেন।

নতুন করে আক্রান্তদের মধ্যে ২২ জন পুরুষ, ১২ জন নারী ও দুজন শিশু। আক্রান্ত ব্যক্তিদের সম্প্রতি ঢাকা ভ্রমণের ইতিহাস রয়েছে বলে জানিয়েছে জেলা স্বাস্থ্য প্রশাসন।

  

 

/আইএ/

লাইভ

টপ