মেস ভাড়া দিতে না পেরে বন্দি কলেজ ছাত্রকে উদ্ধার করেছে পুলিশ

Send
ফেনী প্রতিনিধি
প্রকাশিত : ১৭:১৯, জুন ০৫, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:১৯, জুন ০৫, ২০২০

 

করোনা কারণে আর্থিক সংকটে পড়ে মেস ভাড়া দিতে না পারায় ফেনীতে একজন কলেজছাত্রকে বাসায় তালা বন্দি করে রেখেছিল মেস মালিক। ফেনী জেনারেল হাসপাতাল সংলগ্ন আইসিএসটির নতুন ভবন সংলগ্ন স্থানে এই ঘটনা ঘটে। বৃহস্পতিবার (৪ জুন) সকালে পুলিশের হস্তক্ষেপে ওই ছাত্র ছাড়া পায়।

ফেনী মডেল থানার ওসি আলমগীর হোসেন বাংলা ট্রিবিউনকে এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, 'জিয়াউর রহমান নামে বসুরহাট মুজিব কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র বুধবার রাতে শহরের খালার বাসায় যাচ্ছিলো। পথিমধ্যে মেসের মালিক জামাল উদ্দিন তাকে গতিরোধ করে বাসায় নিয়ে যায়। ভাড়া দিতে না পারায় তাকে কক্ষে আটকে রেখে বাইরে তালা ঝুলিয়ে দেয়। পুলিশ জানার পর ঘটনাস্থলে গিয়ে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করে।'

ভুক্তভোগী জিয়াউর রহমান জানায়, করোনাকালে কর্মহীন হয়ে পড়ায় ভাড়া দিতে পারিনি। বাসার মালিককে অসহায়ত্বের কথা বলেছি। তিনি কিছুতেই মানতে রাজি নন।

জানা যায়, সেনবাগ উপজেলার নবীপুর ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামের আবুল কাশেমের ছেলে জিয়াউর রহমান। এক ভাই ও এক বোনের মধ্যে সে বড়। জিয়াউর বসুরহাট মুজিব কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র। বাবা ঢাকার একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করতেন। গত এক বছর ধরে ফেনী শহরে মেসেই বসবাস করে জিয়াউর। বিভিন্ন বিয়ের অনুষ্ঠানে বয়ের কাজ করে পড়াশোনার খরচ জোগায় সে। করোনার কারণে বিয়ের অনুষ্ঠানগুলো বন্ধ থাকায় গত প্রায় তিন মাসের ভাড়া দিতে পারেনি সে।

 

/এএইচ/

লাইভ

টপ