ধর্ষণের ভিডিও ফেসবুকে, যুবক গ্রেফতার

Send
দিনাজপুর প্রতিনিধি
প্রকাশিত : ১৯:৪৫, জুন ২৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৯:৫০, জুন ২৭, ২০২০

দিনাজপুরের ফুলবাড়ীতে ধর্ষণ করে সেই ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেওয়ার অভিযোগে সিরাজুল ইসলাম (৩০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২৭ জুন) ভোরে তাকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। গ্রেফতারকৃত সিরাজুল ফুলবাড়ী উপজেলার ৭ নম্বর শিবনগর ইউনিয়নের লক্ষণপুর পাঠকপাড়া গ্রামের আফজাল মণ্ডলের ছেলে। সে পেশায় একজন মুদি দোকানদার।

পুলিশ জানায়, প্রেমের সম্পর্কের সুযোগ নিয়ে লক্ষণপুর পাঠকপাড়ার নবম শ্রেণির এক ছাত্রীর সঙ্গে শারীরিক সম্পর্ক করে সিরাজুল। এই সময় কৌশলে ভিডিও করে সিরাজুল। ওই ভিডিও দেখিয়ে সিরাজুল আবারও মেয়েটিকে ধষর্ণ করে। পরবর্তীতে পুনরায় ধর্ষণের চেষ্টা করলে মেয়েটি বাঁধা দেয়। এতে সিরাজুল ক্ষুব্ধ হয়ে ধর্ষণের ভিডিও ফেসবুকে ছেড়ে দেয়। ভিডিওটি দ্রুত এলাকায় ছড়িয়ে পড়লে বিষয়টি জানতে পেরে ওই ছাত্রীর মা। তিনি শুক্রবার রাতে ফুলবাড়ী থানা পুলিশকে অভিযোগ করেন। পুলিশ ভোর রাতে অভিযান চালিয়ে ধর্ষক সিরাজুলকে গ্রেফতার করে।

পরে শনিবার সকালে মেয়ের মা বাদী হয়ে ফুলবাড়ী থানায় একটি মামলা করেন। ফুলবাড়ী থানার (ওসি) ফখরুল ইসলাম জানান, ঘটনা জানার পরই পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে। তাকে আদালতে পাঠানো হলে বিচারক জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠিয়েছে। ভিকটিমকে পরীক্ষার জন্য দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

/এনএস/

লাইভ

টপ