নারায়ণগঞ্জে মৃত্যুবিহীন আরেকটি দিন

Send
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ০১:৪৩, জুলাই ০১, ২০২০ | সর্বশেষ আপডেট : ০৩:৪৫, জুলাই ০১, ২০২০

করোনাভাইরাস (গ্রাফিক্স: মারুফ রেহান)

নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুর কোনও খবর পাওয়া যায়নি। তবে এই সময়কালে আক্রান্ত হয়েছেন আরও ৫৭ জন। এ নিয়ে জেলায় করোনাভাইরাসে আক্রান্তের মোট সংখ্যা দাঁড়ালো ৫ হাজার ১৪৮ জনে। এ জেলায় করোনাভাইরাসে এখন পর্যন্ত মোট ১১৪ জনের মৃত্যু হয়েছে। মোট সুস্থ হয়েছেন ২ হাজার ৯শ’ ৬২ জন।

মঙ্গলবার জেলা সিভিল সার্জন অফিসের ওয়েবসাইটে এ তথ্য প্রকাশ করা হয়েছে।

জেলা সিভিল সার্জনের ওয়েবসাইট থেকে আরও জানা যায়, নারায়ণগঞ্জে সিটি করপোরেশনের এলাকায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে ১৮০৭ জন, সদর উপজেলায় ১২০৮ জন, বন্দর উপজেলায় ১৮১ জন, আড়াইহাজারে ৪৮৩ জন, সোনারগাঁয়ে ৪৫৩ জন ও রূপগঞ্জে ১০১৬ জন। এ জেলায় করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৬১ জন, সদর উপজেলায় ২২ জন, বন্দর উপজেলায় ৩ জন, রূপগঞ্জ উপজেলায় ১০ জন, সোনারগাঁয় উপজেলায় ১৪ জন ও আড়াইহাজার উপজেলায় ৪ জন।

জেলা সিভিল সার্জন অফিসের ওয়েবসাইট থেকে আরও জানা যায়, এ জেলায় এই পর্যন্ত করোনা থেকে সুস্থ হয়েছেন ২ হাজার ৯৬২ জন। এদের মধ্যে নারায়ণগঞ্জ সিটি এলাকায় সুস্থ হয়েছেন ১ হাজার ১০৯ জন, সদরে ৮৫৫ জন, বন্দরে ৮৫ জন, আড়াইহাজারে ৩৩৫ জন, সোনারগাঁও ২২০ জন ও রূপগঞ্জে ৩৫৮ জন সুস্থ হয়েছে। গত ২৪ ঘণ্টায় করোনার নমুনা সংগ্রহ করা হয়েছে ৪১৮ জনের। এই পর্যন্ত এ জেলায় মোট ২৫ হাজার ১৯৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।

/টিএন/

লাইভ

টপ