করোনা উপসর্গ নিয়ে মুক্তিযোদ্ধাসহ ২ জনের মৃত্যু

Send
মেহেরপুর প্রতিনিধি
প্রকাশিত : ২০:৩০, জুলাই ০৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ২০:৩২, জুলাই ০৭, ২০২০

মেহেরপুরকরোনা উপসর্গ নিয়ে মেহেরপুরের এক মুক্তিযোদ্ধাসহ দু’জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৭ জুলাই) করোনা উপসর্গ নিয়ে ঢাকার কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম (৭০) মারা যান। এছাড়া উপসর্গ নিয়ে গাংনী পশু হাসপাতাল পাড়ার এক নারী (৭২) নিজ বাড়িতে মারা গেছেন।

জানা যায়, বাওট গ্রামের মুক্তিযোদ্ধা আব্দুস সালাম শ্বাসকস্ট ও ঠাণ্ডা জ্বরে ভুগছিলেন। কয়েকদিন আগে তাকে ঢাকার কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয়। পরে মঙ্গলবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মুত্যু হয়।

অন্যদিকে উপসর্গ নিয়ে মারা যাওয়া নারীর ছেলের বউ ৩ জুলাই প্রথমে করোনা আক্রান্ত হন। পরে সোমবার তার মেয়ে নুসরাত জাহান ও দেবর আখতারুজ্জামান চঞ্চল আক্রান্ত হয়। একই পরিবারে তিন জন করোনা আক্রান্ত হওয়ার ঘটনায় দুশ্চিন্তায় ওই নারীর মৃত্যু হয়েছে বলে দাবি করেছে তার পরিবার।

গাংনী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা এম রিয়াজুল আলম জানান, মৃত্যুর পর ওই নারীর নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়েছে। রিপোর্ট আসলে মুত্যুর প্রকৃত কারণ বোঝা যাবে।

গাংনী উপজেলা নির্বাহী কর্মকর্তা সেলিম শাহনেওয়াজ জানান, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালামকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হবে এবং যেহেতু করোনা উপসর্গ নিয়ে এক নারীর মৃত্যু হয়েছে, সেহেতু তাকে ইসলামী ফাউন্ডেশনের কর্মীরা স্বাস্থ্যবিধি অনুযায়ী দাফন করবে।

 

 

/টিটি/

লাইভ

টপ