বগুড়ার ধুনটে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা, গ্রেফতার ১

Send
বগুড়া প্রতিনিধি
প্রকাশিত : ০০:৪৫, জুলাই ১২, ২০২০ | সর্বশেষ আপডেট : ০০:৫০, জুলাই ১২, ২০২০

গ্রেফতার রফিকুল ইসলাম

বগুড়ার ধুনটে আবদুল খালেক (৫৫) নামে সাবেক এক ইউনিয়ন পরিষদ সদস্যকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (১১ জুলাই) বিকালে উপজেলার গোপালনগর ইউনিয়নের চকমেহেদী গ্রামে ঘটেছে।

হত্যায় জড়িত সন্দেহে একই গ্রামের রফিকুল ইসলাম (৩৮) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়।

ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা এর সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, নিহত আবদুল খালেক ধুনটের চকমেহেদী গ্রামের মৃত কেশমত আকন্দের ছেলে। তিনি গোপালনগর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য। প্রতিবেশী রফিকুল ইসলামের সন্দেহ ছিল তার স্ত্রীর সঙ্গে অনৈতিক সম্পর্ক  গড়ে তুলেছেন আবদুল খালেক। শনিবার বিকাল ৩টার দিকে রফিকুল ইসলামের বাড়িতে এসে তার স্ত্রীর সঙ্গে আলাপ করছিলেন আবদুল খালেক। রফিকুল বিষয়টি টের পেয়ে ক্ষিপ্ত হয়ে পেছন থেকে দা দিয়ে তাকে কুপিয়ে আহত করে।

স্বজনরা বিষয়টি জানতে পেরে রক্তাক্ত অবস্থায় আবদুল খালেককে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখান থেকে রাতে ঢাকায় নেওয়ার পথে আবদুল খালেক মারা যান।

ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা জানান, তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে রফিকুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। রাতে এ খবর পাঠানোর সময় মামলার প্রস্তুতি চলছিল।

নিহত খালেকের মরদেহ মর্গে পাঠানো হয়েছে।

 

 

/টিএন/

লাইভ

টপ