বন্যার পানি দেখতে গিয়ে ডুবে মৃত্যু, ডুবুরিরা খুঁজে পেলো লাশ

Send
শেরপুর প্রতিনিধি
প্রকাশিত : ০৪:১৯, জুলাই ২৮, ২০২০ | সর্বশেষ আপডেট : ০৪:২৫, জুলাই ২৮, ২০২০

নাঈমুর রহমান নাঈম 
শেরপুরের বেতমারি খুনুয়া বাজার বদুনী বিলের পানিতে নিখোঁজ স্কুলশিক্ষক নাঈমুর রহমান নাঈমের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। সোমবার (২৭ জুলাই) বিকাল পৌনে পাচঁটার দিকে বিলের কুচুরিপানার নিচ থেকে লাশটি উদ্ধার করা হয়।

শেরপুর ফায়ার সার্ভিসের ডিএডি জাবেদ হোসেন মুহাম্মদ তারেক এ তথ্য নিশ্চিত করেছেন।

নাঈম ভাতশালা ইউনিয়নের সাপমারি এলাকার শহিদুল ইসলামের ছেলে। তিনি এবার শেরপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ হতে রসায়ন বিভাগ থেকে অনার্স পাস করে স্থানীয় ভীমগঞ্জ বাজার এলাকার ডেফোডিল নামে একটি প্রাইভেট স্কুলে শিক্ষকতা করতেন।

জানা গেছে, রবিবার (২৬ জুলাই) দুপুর দেড়টার দিকে শেরপুরের বেতমারি খুনুয়া বাজার বদুনী বিলে বন্যার পানি দেখতে গিয়ে তিনি নিখোঁজ হন। পরে বিকাল ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত ডুবুরি দল চেষ্টা করে লাশটি উদ্ধার করতে না পেরে প্রাথমিকভাবে উদ্ধার কাজ স্থগিত করেন। আজ সোমবার আবার সকাল ১০টা থেকে উদ্ধার অভিযান শুরু করে বিকাল পৌনে পাঁচটার দিকে তার লাশটি উদ্ধার করে ডুবুরি দল।

স্থানীয়রা জানান, রবিবার দুপুর দেড়টার দিকে নাঈম ও তার বন্ধু বান্ধব মিলে ওই বিলে পানি দেখতে যায়। বন্ধুরা সবাই পানিতে নামলেও সাঁতার না জানা নাঈম হাঁটু পানিতে দাঁড়িয়ে ছিল। হঠাৎ পানির স্রোতে নাঈমের পায়ের নীচের মাটি ধসে গেলে সে পানিতে ভেসে যায়। পানির স্রোত তীব্র থাকায় মুহুর্তেই নাঈম বানের পানিতে হারিয়ে যায়। বন্ধু বান্ধব ও স্থানীয়রা অনেক খোঁজাখুজি করে না পেলে খবর দেওয়া হয় ফায়ার সার্ভিসকে।

/টিএন/

লাইভ

টপ