যমুনা নদী থেকে বালু তোলার দায়ে গ্রেফতার ৪

Send
বগুড়া প্রতিনিধি
প্রকাশিত : ২১:৫২, আগস্ট ১১, ২০২০ | সর্বশেষ আপডেট : ২১:৫২, আগস্ট ১১, ২০২০

বগুড়ার সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় পুলিশ চার জনকে সরঞ্জামাদিসহ গ্রেফতার করেছে। সোমবার (১০ আগস্ট) সন্ধ্যার দিকে তাদের গ্রেফতার ও মঙ্গলবার (১১ আগস্ট) দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়। তাদের বিরুদ্ধে সারিয়াকান্দি থানায় মামলা হয়েছে।

গ্রেফতার বালু উত্তোলনকারীরা হলেন- টাঙ্গাইলের ভুঞাপুর উপজেলার মাটিকাটা গ্রামের আবদুস সালামের ছেলে বদিউজ্জামান বদি (৪০), মৃত আলী মণ্ডলের ছেলে নূরুল ইসলাম (২৮), মৃত মুনছের আলীর ছেলে আব্দুর রাজ্জাক (৩৫) ও মৃত সামাদ আলীর ছেলে শাহজাহান আলী (৪৫)।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মাসুদ রানা জানান, গ্রেফতার আসামিরা দীর্ঘদিন ধরে অবৈধভাবে যমুনা নদী থেকে বালু উত্তোলন ও বিক্রি করে আসছে। সোমবার সন্ধ্যা ৭টার দিকে সারিয়াকান্দি উপজেলার বোহাইল ইউনিয়নের আওলাকান্দি এলাকায় অভিযান চালিয়ে বদি, নূরুল, রাজ্জাক ও শাহজাহানকে গ্রেফতার করা হয়। এসময় বালু উত্তোলনে ব্যবহৃত ছোট-বড় চারটি শ্যালো মেশিন, একটি বড় নৌকা, তিনটি প্লাস্টিকের পাইপ, দুটি টিউবওয়েল এবং নৌকায় থাকা ৫০০ বর্গফুট বালু জব্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা করেছে।

 

/এএইচ/

লাইভ

টপ