নিখোঁজের ১১ দিন পর নদী থেকে মরদেহ উদ্ধার

Send
ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রকাশিত : ১৫:৪৫, সেপ্টেম্বর ৩০, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৫:৪৫, সেপ্টেম্বর ৩০, ২০২০

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার রত্নাই সীমান্তের চোরাই পথে গরু আনতে গিয়ে নিখোঁজের ১১ দিন পর নাগর নদীতে ভাসমান অবস্থায় আব্দুল হক আদু মিয়া (২৮) নামে একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে তার মরদেহ বালিয়াডাঙ্গী থানা হেফাজতে প্রদান করা হলে পুলিশ তা ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও মর্গে প্রেরণ করে।

মঙ্গলবার বিকালে বালিয়াডাঙ্গী উপজেলার রত্নাই বিওপির সীমান্ত পিলার ৩৮১/৩ এস এর নিকট শূন্য লাইন বরাবর বাংলাদেশের ৩০ গজ ভেতরে নাগর নদীতে ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার করে বিজিবি।

বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল হক প্রধান জানান, ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ১৮ সেপ্টেম্বর ৭-৮ জনের একটি গরু পাচারকারি দল চোরাই পথে ভারতের অভ্যন্তরে গরু আনতে গেলে বিএসএফ সদস্যরা তাদের ধাওয়া করে পাথর নিক্ষেপ করতে তাকে। এসময় চোরাকারবারিরা বাঁচার জন্য নদীতে ঝাঁপ দেয়। পরে সকলে তীরে এসে উঠলেও বালিয়াডাঙ্গী উপজেলার হরিণমারি যুগীহার গ্রামের এজাবুলের ছেলে আব্দুল হক আদু মিয়াকে আর খুঁজে পাওয়া যায়নি।

ঠাকুরগাঁও ৫০ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শহিদুল ইসলাম লাশ পাওয়ার ঘটনা নিশ্চিত করে বলেন, 'উদ্ধারের পর লাশ পুলিশ নিয়ে গেছে। বিস্তারিত জানবার চেষ্টা করা হচ্ছে।'

 

/এএইচ/

লাইভ

টপ
X