ঘোড়াঘাটের ইউএনও হিসেবে রাফিউল আলমের দায়িত্ব গ্রহণ

Send
হিলি প্রতিনিধি
প্রকাশিত : ২২:২৯, অক্টোবর ০১, ২০২০ | সর্বশেষ আপডেট : ০১:১৪, অক্টোবর ০২, ২০২০

 

ঘোড়াঘাটের নতুন ইউএনও মো. রাফিউল আলম।
দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে যোগদান করেছেন মো. রাফিউল আলম।

বৃহস্পতিবার (১ অক্টোবর) সন্ধ্যায় আনুষ্ঠানিকভাবে তিনি এই পদে যোগদান করেন। এর আগে বুধবার তিনি দিনাজপুর জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদান করেন। তার যোগদানের বিষয়টি তিনি নিজেই নিশ্চিত করেছেন।

ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে সদ্য যোগদানকৃত রাফিউল আলম ২০১৪ সালের ৩৩তম বিসিএস (প্রশাসন) ক্যাডার হিসেবে উত্তীর্ণ হয়ে বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয়ে সহকারী কমিশনার হিসেবে কর্মজীবন শুরু করেন। এরপর তিনি কক্সবাজার, কুড়িগ্রাম ও রংপুর জেলা প্রশাসকের কার্যালয়ে সহকারী কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন। পরে তিনি পদোন্নতি পেয়ে পাবনা জেলার ফরিদপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) হিসেবে যোগদান করেন। সর্বশেষ আবারও পদোন্নতি পেয়ে আজ বৃহস্পতিবার দিনাজপুরের ঘোড়াঘাটে উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেছেন।

প্রসঙ্গত, গত ২রা সেপ্টেম্বর দিনগত রাত আড়াইটার দিকে উপজেলা চত্বরে ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তার সরকারি বাসভবনে ঢুকে হামলা করে দুর্বৃত্তরা। এ সময় ভারী ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে এবং আঘাত করে ইউএনও ওয়াহিদা খানমকে গুরুতর আহত করে। এ সময় মেয়েকে বাঁচাতে এলে তার মুক্তিযোদ্ধা বাবা ওমর আলী (৭০) শেখকে জখম করে দুর্বৃত্তরা। পরে তারা অচেতন হয়ে পড়লে মৃত ভেবে হামলাকারীরা পালিয়ে যায়। ভোরে টের পেয়ে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, পরে রংপুরে, এরপর সেখান থেকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। সেই সময় থেকে হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুর রাফিউল আলম অতিরিক্ত দায়িত্ব হিসেবে ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তার দায়িত্ব পালন করেন।

/টিএন/এমওএফ/

লাইভ

টপ