টেকনাফ পৌরসভায় ১৮ কোটি টাকার উন্নয়ন প্রকল্প কাজের উদ্বোধন

Send
টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি
প্রকাশিত : ০২:০৬, অক্টোবর ০২, ২০২০ | সর্বশেষ আপডেট : ০২:১০, অক্টোবর ০২, ২০২০

 

কক্সবাজারের টেকনাফ পৌরসভায় ১৮ কোটি টাকার উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য শাহীন আক্তার।



কক্সবাজারের টেকনাফ পৌরসভায় ১৮ কোটি টাকার উন্নয়ন প্রকল্প কাজের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১ অক্টোবর) বেলা ১১ টার দিকে টেকনাফ পৌরসভার পুরাতন বাস স্টেশন মোড়ে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ১৮টি উন্নয়ন প্রকল্প কাজের উদ্বোধন করেন কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের সংসদ সদস্য শাহীন আক্তার।

এমজিএসপি’র প্রকল্পের আওতায় বিশ্বব্যাংকের অর্থায়নে টেকনাফ পৌরসভার আওতাধীন এলাকার সড়ক, মহা সড়কের উভয় পার্শ্বে ড্রেন, ফুটপাত, আরসিসি রাস্তা সংস্কার ও সড়কবাতিসহ বিভিন্ন উন্নয়ন প্রকল্প কাজ রয়েছে।

টেকনাফ পৌরমেয়র হাজি মোহাম্মদ ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য আলহাজ আব্দুর রহমান বদি, টেকনাফ উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল আলম, সহকারী কমিশনার ভূমি মুহা.আবুল মনছুর, এমজিএসপির উপ-প্রকল্প অফিসার মো. মনজুর আলী, ঢাকা সিনিয়র মিউনিসিপাল ইঞ্জিনিয়ার কনসালট্যান্ট আশফাকুল জলিল, কক্সবাজার সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী পিন্টু চাকমা, ঢাকা সহকারী মিউনিসিপাল ইঞ্জিনিয়ার কনসালট্যান্ট মো. রফিকুল ইসলাম, পৌর প্যানেল মেয়র মৌলানা মুজিবুর রহমান, মো. আব্দুল্লাহ মনির, কোহিনুর আক্তার।

এতে উপস্থিত ছিলেন পৌর সচিব মুহাম্মদ মহিউদ্দিন ফয়েজী, সহকারী প্রকৌশলী পরাক্রম চাকমা, ঠিকাদারের প্রতিনিধি আতাউর রহমান, টেকনাফ পৌর আওয়ামীলীগ সম্পাদক মো. আলম বাহাদুর। পৌর কাউন্সিলর শাহ্ আলম, আবু হারেছ, এহতেশামুল হক বাহাদুর, হোছাইন আহমদ, রেজাউল করিম মানিক, মনিরুজ্জামা, দিলরুবা খানম, ও নাজমা আলম।

মেয়র হাজি মোহাম্মদ ইসলাম বলেন ‘জনগণের মাঝে যে উন্নয়নের প্রতিশ্রুতি দিয়েছিলাম সেগুলো বাস্তবায়ন করছি।’ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচেছ,ভবিষ্যতে আরও এগিয়ে যাবে। ফলে পৌরসভারও ব্যাপক উন্নয়ন কাজ বাস্তবায়ন করা হবে।

তিনি আরও বলেন, পৌর শহরের রাস্তাঘাটের সুবিধার্থে নাগরিককে বিল্ডিং কোড মেনে পানি নিষ্কাশনের ব্যবস্থা রেখে স্থাপনা নির্মাণ করতে হবে। তাছাড়া পৌর শহরকে পরিষ্কার পরিচছন্ন রাখতে পৌরবাসীর সহযোগিতা কামনা করেন। উদ্বোধন অনুষ্ঠান শেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

/টিএন/

সম্পর্কিত

লাইভ

টপ