ভাতিজিকে ধর্ষণের মামলায় ফুপা গ্রেফতার

Send
হবিগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ১৯:৩৩, অক্টোবর ১৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৯:৩৪, অক্টোবর ১৭, ২০২০

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় ফুপুর কাছে দর্জির কাজ শিখতে গিয়ে ফুপা আজির উদ্দিনের কাছে এক তরুণী ধর্ষণের শিকারের হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে নবীগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন। মামলার পর অভিযুক্ত আির উদ্দিন ও তার স্ত্রী নাজমা বেগম দুজনকেই গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৭ অক্টোবর) দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন নবীগঞ্জ থানার ওসি তদন্ত মো. আমিনুল ইসলাম।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ওই তরুণী তার ফুপু নাজমা বেগমের ঘরে দর্জির কাজ শিখতে যান। বুধবার সন্ধ্যার সময় নাজমার স্বামী আজির উদ্দিন তাকে অন্য একটি ঘরে নিয়ে ধর্ষণ করে। ধর্ষণের ঘটনায় সহযোগিতা করে ফুপু নাজমা। রাতে মেয়ে বাড়িতে না ফেরায় একটা সময় পর্যন্ত অপেক্ষা করে ভিকটিমের মা নাজমার বাড়িতে যান। তখন তারা ভিকটিমের মাকে ঘরে প্রবেশ করতে দেয়নি। এক পর্যায়ে গ্রামের মুরুব্বিদের নিয়ে গিয়ে মেয়েকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে নিয়ে আসেন মা।

এই ঘটনায় শুক্রবার রাতে ভিকটিমের মা বাদী হয়ে নাজমা ও তার স্বামী আজিরের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এরপর নবীগঞ্জ থানা পুলিশ রাতেই অভিযান চালিয়ে স্বামী স্ত্রী দুজনকে গ্রেফতার করে।

 

/এএইচ/

লাইভ

টপ