সাভারে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ২

Send
সাভার প্রতিনিধি
প্রকাশিত : ০০:২৮, অক্টোবর ১৮, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৮:১৭, অক্টোবর ১৮, ২০২০

 

সাভারসাভারে এক গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (১৭ অক্টোবর) নির্যাতনের শিকার নারীর দায়ের করা মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের আদালতে পাঠানো হয়। এর আগে, শুক্রবার দুপুরে বিরুলিয়া এলাকার সামাইর গ্রামের সিদ্দিকের বাড়িতে এ ঘটনা ঘটে।

সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

গ্রেফতার হওয়াদের মধ্যে রয়েছেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা সদর থানার বাবলাবনা গ্রামের মইনুল ইসলামের ছেলে রাজু আলী (৩৫) ও একই এলাকার আনোয়ারুল ইসলামের ছেলে রিয়াজ আলী (২০)।

গৃহবধূ ও পুলিশ জানায়, ওই গৃহবধূ বাসাবাড়িতে কাজ করার সুবাদে রাজুর সঙ্গে পরিচয় হয়। রাজু তাকে প্রায়ই তাদের বাড়িতে বেড়াতে আসতে বলতো। এরই সূত্র ধরে গত শুক্রবার গৃহবধূ ওই বাড়িতে বেড়াতে গেলে রাজু ও অপর এক যুবক একটি কক্ষে তাকে আটকে রেখে ধর্ষণ করে।

এ সময় গৃহবধূ চিৎকার করার চেষ্টা করলে রাজু ধারালো ব্লেড দিয়ে ওই নারীর গলায় জখম করে। পরে স্থানীয়রা বিষয়টি বুঝতে পেরে গৃহবধূকে উদ্ধার ও দুই যুবককে আটক করে।

খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, এ ঘটনায় গৃহবধূ নিজে বাদী হয়ে মামলা দায়ের করেছেন। মামলায় গ্রেফতার দেখিয়ে শনিবার তাদের আদালতে পাঠানো হয়।

/টিটি/এমওএফ/

লাইভ

টপ