মা ইলিশ ধরায় চৌহালীতে ১৮ জেলের জেল

Send
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ২০:৩৬, অক্টোবর ১৯, ২০২০ | সর্বশেষ আপডেট : ২০:৪৪, অক্টোবর ১৯, ২০২০

 সিরাজগঞ্জে যমুনা নদীতে অবৈধভাবে মা ইলিশ ধরায় দায়ে ১৮ জেলের সাজা হয়েছে। রবিবার রাতভর (১৯ অক্টোবর) অভিযান পরিচালনা করে উপজেলা নির্বাহী অফিসার মোছা. আফসানা ইয়াসমিন মৎস্য সংরক্ষণ আইনে তাদের প্রত্যেককে এক বছর করে কারাদণ্ড দিয়ে কারাগারে পাঠান।

সোমবার (১৯ অক্টোবর) দুপুরে তাদের কারাগারে পাঠানো হয়। সাজাপ্রাপ্ত জেলেদের মধ্যে রয়েছেন, ঘোড়জান ইউনিয়নের মুরাদপুর গ্রামের আব্দুর রউফ, জাহিদুল ইসলাম, উমারপুর ইউনিয়নের শৈলজানা গ্রামের ইয়াহিয়া খান, আ. মজিদ, বদিয়ার রহমান, বাঘুটিয়া ইউনিয়নের মিটুয়ানী গ্রামের আ. রহিম, ধুবুলিয়া গ্রামের আশকর আলী, জহিরুল ইসলাম, হামিদ বেপারী, নুর উদ্দিন, বাঘুটিয়া ইউনিয়নের রেহাপুখুরিয়া গ্রামের মো. নমজান আলী, আ. ছালাম, মুক্তার আলী এবং টাঙ্গাইলের নাগরপুর উপজেলার ঘুর্ণিপাড়া গ্রামের রুবেল মিয়া, স্বপন হোসেন, চরপেচাকোলা গ্রামের নিয়ামত শেখ, মাইজাইল গ্রামের মো. শহিদুল ইসলাম ও আ. রহমান (৪০)।

 এছাড়া অভিযানে ১১ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করে পোড়ানো হয়। জব্দ মাছ খাষকাউলিয়া হাফিজিয়া মাদ্রাসায় বিতরণ করা হয়। অভিযানে উপজেলা মৎস্য কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মাসুম বিল্লাহ উপস্থিত ছিলেন।

 

/টিটি/

লাইভ

টপ