প্রতিপক্ষের গুলিতে পিসিপি নেতা নিহত

Send
রাঙামাটি প্রতিনিধি
প্রকাশিত : ১৬:২৬, অক্টোবর ২০, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৬:৩২, অক্টোবর ২০, ২০২০

 

রাঙামাটির বাঘাইছড়িতে জেএসএস (এমএন লারমা) সমর্থিত পাহাড়ি ছাত্র পরিষদের বাঘাইছড়ি কলেজ কমিটির সাংগঠনিক সম্পাদক রত্ন চাকমা (২০)-কে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (এমএন লারমা)-র কেন্দ্রীয় কমিটির সদস্য এবং বাঘাইছড়ি উপজলো চেয়ারম্যান সুর্দশন চাকমা বিষয়টি নিশ্চিত করেন। তিনি এই হত্যাকাণ্ডের জন্য সন্তু লারমার নেতৃত্বাধীন জনসংহতি সমিতিকে দায়ী করেছেন।

সুর্দশন চাকমা জানিয়েছেন, দুপুরে উপজেলা সদরের বাবুপাড়া এলাকায় জনসংহতি সমিতির একদল সশস্ত্র সন্ত্রাসী হঠাৎ এসে রতন চাকমা প্রকাশ রত্ন চাকমাকে লক্ষ্য করে গুলি করলে ঘটনাস্থলেই সে মারা যায়।

জেএসএস (এমএন লারমা)-র বাঘাইছড়ি উপজেলা শাখার সাধারণ সম্পাদক জোসি চাকমা বলেন, 'আমার উপজেলার খেদারমারা ইউনিয়নে ছিলাম, তখন একদল সন্ত্রাসী মোটরসাইকেল নিয়ে এসে আমাদের পিসিপি নেতাকে গুলি করে হত্যা করে চলে যায়। প্রশাসনের কাছে অনুরোধ করছি, সন্তু লারমার সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতরা করে আইনি ব্যবস্থা গ্রহণের জন্য।'

বাঘাইছড়ি থানার অফিসার ইনচার্জ আশরাফ উদ্দিন জানিয়ছেনে, ঘটনা শুনে আমরা ঘটনাস্থলে গিয়ে একজনের মৃতদেহ পড়ে থাকতে দেখি। তার শরীরে একটি গুলি চিহ্ন থাকলেও বেশ কয়েকটি গুলির খোসা মাটিতে পাওয়া গেছে।

এই বিষয়ে জানার জন্য যোগাযোগ করে সন্তু লারমা সমর্থিত পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির কারও বক্তব্য পাওয়া যয়নি।

 

/এএইচ/

লাইভ

টপ