প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ: দুই মামলায় যুবলীগ নেতা ৪ দিনের রিমান্ডে

Send
নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত : ২৩:৪৩, অক্টোবর ২২, ২০২০ | সর্বশেষ আপডেট : ০০:২৮, অক্টোবর ২৩, ২০২০

নোয়াখালীতে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার যুবলীগ নেতা মুজিবুর রহমান শরীফ

নোয়াখালীতে এক প্রবাসীর স্ত্রীকে (২৩) ঘরে ঢুকে ধর্ষণ করার ঘটনায় অভিযুক্ত মজিবুর রহমান শরীফের (৩০)  ধর্ষণ ও অবৈধ অস্ত্র রাখার দুটি মামলায় ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। বৃহস্পতিবার (২২ অক্টোবর) জেলার ৭ নম্বর আমলি আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সাঈদীন নাহিন শুনানি শেষে এ আদেশ দেন।

অভিযুক্ত মজিবুর রহমান শরীফ ১নং ওয়ার্ডের ইয়াছিন বাজার সংলগ্ন ওয়াতির বাড়ির রফিক উল্যার ছেলে এবং নোয়াখলা ইউনিয়ন যুবলীগের সভাপতি। তার বিরুদ্ধে চাটখিল থানায় ধর্ষণ, ছিনতাই, চাঁদাবাজি ও টেন্ডারবাজিসহ বিভিন্ন সন্ত্রাসী কার্যকলাপের ঘটনায় ৮টি মামলা রয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা চাটখিল থানার উপ-পরিদর্শক ইকবাল হোসেন জানান, শরীফকে ধর্ষণ ও অস্ত্রের দুটি মামলায় ৫ দিন করে মোট ১০ দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ। শুনানি শেষে বিচারক ধর্ষণ মামলায় ৩দিন ও অস্ত্র মামলায় ১ দিন মোট ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, বুধবার (২১ অক্টোবর) ভোর ৫ টার দিকে ওই গৃহবধূ তার নিজ ঘরে ঘুমিয়ে ছিলেন। এসময় শরীফ তার ঘরে প্রবেশ করে তাকে ধর্ষণ করে এবং তাকে ব্লাকমেইল করার জন্য আপত্তিকর  ছবি-ভিডিও ধারণ করে চলে যায়। পরে এ ঘটনায় ভিকটিম নারী ও শিশু নির্যাতন দমন আইনে চাটখিল থানায় মামলা করলে তাৎক্ষণিক অভিযান চালিয়ে পুলিশ বুধবার বিকাল ৩টায় তাকে উপজেলার নোয়াখলা ইউনিয়নের ইয়াছিন বাজার থেকে গ্রেফতার করে।

/টিএন/

লাইভ

টপ