রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় মা-ছেলে নিহত

Send
রাজশাহী প্রতিনিধি
প্রকাশিত : ২৩:২৯, অক্টোবর ২৯, ২০২০ | সর্বশেষ আপডেট : ২৩:৩৩, অক্টোবর ২৯, ২০২০




গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত মাসুদ হোসেনরাজশাহীর গোদাগাড়ী উপজেলায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মা-ছেলে নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সন্ধ্যায় গোদাগাড়ী-নাচোল সড়কের জৈটাবটতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, গোদাগাড়ী পৌরসভার সুলতানগঞ্জ গাঙ্গোবাড়ী মহল্লার শাহ আলমের স্ত্রী মাসুদা বেগম (৫৫) ও তার ছেলে মাসুদ হোসেন (২৪)। নিহত মাসুদ ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শেষ বর্ষের শিক্ষার্থী।

গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম জানান, আত্মীয়ের বাড়ি থেকে মাকে নিয়ে নিজ বাড়িতে আসছিলেন মাসুদ। পথে একটি ট্রাক তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মাসুদের মৃত্যু হয়। আর হাসপাতালে নেওয়ার পথে তার মা মাসুদা মারা যান।

ওসি আরও জানান, ট্রাকটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

এদিকে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন রাজশাহীর বাঘা উপজেলার হার্ডওয়্যার দোকানের ম্যানেজার আবির আহম্মেদ মিঠন। বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সকাল ৮টার দিকে বাঘা-আলাইপুর সড়কের ছাতারী গ্রামের সেলিম উদ্দিনের বাড়ির সামনে এই ঘটনা ঘটে। মিঠন কর্মস্থল মনিগ্রাম বাজারের আলাউদ্দিন হার্ডওয়্যার দোকানে যাচ্ছিল। এসময় বাঘা-আলাইপুর সড়কের ছাতারী গ্রামের সেলিম উদ্দিনের বাড়ির সামনে পৌঁছালে অপরদিক থেকে আসা একটি বালুবাহী ট্রাক্টর তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

বাঘা থানার ওসি নজরুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে মোটরসাইকেল ও বালুভর্তি টাক্টর উদ্ধার করে থানায় আনা হয়েছে।

 

/টিটি/

লাইভ

টপ