নিখোঁজের দুই দিন পর ডোবা থেকে শিশুর মরদেহ উদ্ধার

Send
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম
প্রকাশিত : ১০:৪৪, অক্টোবর ৩০, ২০২০ | সর্বশেষ আপডেট : ১০:৪৪, অক্টোবর ৩০, ২০২০

চট্টগ্রামনিখোঁজের দুই দিন পর পরিত্যক্ত ডোবা থেকে ছয় বছর বয়সী এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৯ অক্টোবর) দুপুরে চট্টগ্রাম নগরীর হালিশহর আবাসিক এলাকার ‘এ’ ব্লকের বাসস্ট্যান্ডের কাছে একটি ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। হালিশহর থানার পরিদর্শক (তদন্ত) সঞ্জয় সিনহা এ তথ্য নিশ্চিত করেছেন।

শিশুটির নাম মো. মেহেরাজ ইসলাম আরিয়ান (৬)। এর আগে গত ২৭ অক্টোবর সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আরিয়ান কাউকে কিছু না বলে বাসা থেকে বের হয়ে যায়। এরপর থেকে তার আর কোনও খোঁজ পাওয়া যায়নি। ওই দিন রাতেই আরিয়ানের মা মারজান বেগম নগরীর পাহাড়তলী থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

আরিয়ান ঢাকার নাখালপাড়ার বাসিন্দা সাইফুল ইসলামের ছেলে। গত দুই মাস ধরে সাইফুল তার পরিবার নিয়ে চট্টগ্রাম নগরীর পাহাড়তলী থানাধীন শাপলা আবাসিক এলাকায় শ্বশুর বাড়িতে আছেন।

সঞ্জয় সিনহা বাংলা ট্রিবিউনকে বলেন, “দুপুরে হালিশহর ‘এ’ ব্লকে দারুল ফোরকান মাদ্রাসার পাশে নির্মাণাধীন ভবনের পানি ও কচুরিপানা জমে থাকা একটি ডোবায় এক শিশুর লাশ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ডোবা থেকে শিশুটির লাশ উদ্ধার করে। এরপর খবর পেয়ে অরিয়ানের মা-বাবা এসে এটি তাদের সন্তানের মরদেহ বলে শনাক্ত করেন।”

তিনি আরও বলেন, ‘কীভাবে শিশুটির মৃত্যু হয়েছে এটি আমরা এখনও নিশ্চিত হতে পারিনি। পুলিশের ক্রাইম সিন ইউনিট ঘটনাস্থলে এসে আলামত সংগ্রহ করেছে। মরদেহ পচে ফুলে যাওয়ায় তার শরীরে কোনও ধরনের আঘাত আছে কি না সেটা বোঝা যাচ্ছে না। তার মৃত্যুর রহস্য উম্মোচনে পুলিশ কাজ শুরু করেছে।’

/আইএ/

লাইভ

টপ