মায়ের অভিযোগে ছেলের এক বছরের কারাদণ্ড

Send
পিরোজপুর প্রতিনিধি
প্রকাশিত : ০২:৫৫, নভেম্বর ২২, ২০২০ | সর্বশেষ আপডেট : ০২:৫৮, নভেম্বর ২২, ২০২০

পিরোজপুরের কাউখালীতে মায়ের অভিযোগে মাদকাসক্ত ছেলেকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। শনিবার (২১ নভেম্বর) নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) জান্নাত আরা তিথি এই দণ্ড দেন। দণ্ডপ্রাপ্ত চাঁন হাওলাদার (২২) কাউখালী উপজেলার চিরাপাড়া পার-সাতুরিয়া ইউনিয়নের দক্ষিণ নিলতী গ্রামের মো. শাহাজাহান হাওলাদারের ছেলে।

মা হেলেনা বেগম জানান, তার ছেলে চাঁন অটোরিকশা চালাতো। তিন-চার বছর আগে সে মাদকাসক্ত হয়ে পড়ে। মাদকের টাকার জন্য চাঁন প্রায়ই বাড়িতে অত্যাচার করতো। শনিবার সে নিজের ঘরে ভাঙচুর চালায়। এ ঘটনায় নিরুপায় হয়ে অপর ছেলে স্বপন হাওলাদারকে সঙ্গে নিয়ে তিনি কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে এ বিষয়ে লিখিত অভিযোগ করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা খালেদা খাতুন রেখা বলেন, অভিযোগ পেয়ে ভ্রাম্যমাণ আদালতের বিচারক জান্নাত আরা তিথি ও কাউখালী থানা পুলিশকে ঘটনাস্থলে পাঠাই। এ সময় তারা চাঁনকে আটক করে। তখন চাঁনের কাছ থেকে দুই পিছ ইয়াবা ও মাদক সেবনের সরঞ্জাম উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে সে মাদক সেবন ও অত্যাচারের কথা স্বীকার করায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এক বছরের কারাদণ্ড দেওয়া হয় বলে জানান তিনি।

 

/টিটি/

লাইভ

টপ