X
শুক্রবার, ১৭ মে ২০২৪
৩ জ্যৈষ্ঠ ১৪৩১

স্টেডিয়ামে কী করছেন ‌‘আয়না’!

বিনোদন রিপোর্ট
২৮ সেপ্টেম্বর ২০১৬, ১৭:২৩আপডেট : ২৮ সেপ্টেম্বর ২০১৬, ১৭:২৬

গ্যালারিতে আয়না সাজে চঞ্চল চৌধুরী। ছবি: জিটিভির সৌজন্যে। মাঠে চলছে বাংলাদেশ বনাম আফগানিস্তানের ওয়ান ডে ক্রিকেট খেলা। গ্যালারিতে বসে আছেন চঞ্চল চৌধুরী। কিন্তু চিনতে হলে কয়েক পলক তাকিয়ে থাকতে হবে। কারণ, আজ তিনি মাঠে গিয়েছেন অন্য বেশভূষায়, ‘আয়না’ হয়ে।

তার নতুন ছবি ‘আয়নাবাজি'র আয়না চরিত্র সেজে। আজ বুধবার খেলা শুরুর প্রথম থেকেই একটু ভিন্নভাবেই তাকে গ্যালারিতে পাওয়া গেল। সঙ্গে ছবির পরিচালক অমিতাভ রেজাসহ বেশ কয়েকজন কলাকুশলী!
কিন্তু কেন তাদের এভাবে মাঠে যাওয়া? উত্তর এল চঞ্চল চৌধুরীর কাছ থেকে। বললেন, ‌‘‘আমরা আগেই ফেসবুকে একটি ইভেন্ট চালু করেছি। ‘আয়না’ অর্থাৎ আমাকে খুঁজে পেলেই থাকছে বিশেষ উপহার। মাঠে অথবা টিভি থেকে খুঁজে বের করে ছবি তুলে আমাদের পেজে কমেন্ট করে জিতে নেওয়া যাবে ‘আয়নাবাজি’ দেখার টিকিট।’’
আগামী ৩০ সেপ্টেম্বর রাজধানীসহ সারাদেশে মুক্তি পাচ্ছে ছবিটি। ‘আয়নাবাজি’ ছবিতে মূলত তিনটি চরিত্র। তাতে আছেন- চঞ্চল চৌধুরী, নাবিলা এবং পার্থ বড়ুয়া। তবে এই তিন চরিত্রের মধ্যে ‘আয়নাবাজি’র গল্পের শুরুটা ‘আয়না’ নামের চঞ্চলকে ধরেই।
এর চিত্রনাট্য লিখেছেন অনম বিশ্বাস ও গাউসুল আলম শাওন। কনটেন্ট ম্যাটার্সের প্রযোজনায় এতে আরও অভিনয় করছেন লুৎফর রহমান জর্জ, হীরা চৌধুরী, শওকত ওসমান, গাউসুল আলম, ইফফাত তৃষা প্রমূখ।
/এমআই/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
মনামী: সবচেয়ে সহজ মানুষ চঞ্চলদা
মনামী: সবচেয়ে সহজ মানুষ চঞ্চলদা
এবারের গন্তব্য যুক্তরাষ্ট্র
এবারের গন্তব্য যুক্তরাষ্ট্র
আমি চাচ্ছিলাম না, দৃশ্যটা শেষ হোক: মেরিল স্ট্রিপ
আমি চাচ্ছিলাম না, দৃশ্যটা শেষ হোক: মেরিল স্ট্রিপ
ফুল দিয়ে বরণ, রিট দিয়ে শুরু কোন্দল!
চলচ্চিত্র শিল্পী সমিতিফুল দিয়ে বরণ, রিট দিয়ে শুরু কোন্দল!
ছয় মিনিটের অভিবাদন, নিয়ম ভাঙলেন এই নায়ক
কান উৎসব ২০২৪ছয় মিনিটের অভিবাদন, নিয়ম ভাঙলেন এই নায়ক