X
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
১১ বৈশাখ ১৪৩১

প্রতীক্ষিত ১০ ভারতীয় ওয়েব সিরিজ

সানজিদা নূর
৩০ আগস্ট ২০২১, ১০:৪৪আপডেট : ৩০ আগস্ট ২০২১, ১৫:৩৯

ওটিটি প্ল্যাটফর্মে ভারতীয় কিছু ওয়েব সিরিজ ভালোই কেড়েছে দর্শকের মন। প্রিয় সিরিজের সিক্যুয়েলের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন ভক্তরা। দেখে নেওয়া যাক এমন ১০টি সিরিজের তালিকা-

দিল্লি ক্রাইম সিজন-২ (নেটফ্লিক্স) 

সাম্প্রতিক এক সমীক্ষা অনুসারে, ‘দিল্লি ক্রাইম’ সিজন-২ হলো এ বছরের সবচেয়ে প্রতীক্ষিত ভারতীয় ওয়েব সিরিজ। পরিচালক রিচি মেহতা এবং প্রধান চরিত্রে অভিনয় করেছেন শেফালী শাহ, রসিকা দুগল, আদিল হুসেন এবং রাজেশ তৈল প্রমুখ। সিরিজের দ্বিতীয় সিজন আসছে এ বছরের শেষের দিকে। 

অসুর সিজন-২ (ভুট সিলেক্ট)  

সিরিজটিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন আরশাদ ওয়ারসি, বরুন সোবতী, রিদ্ধি ডোগরা, অনুপ্রিয়া গোয়েঙ্কা, অ্যামি ওয়াধ প্রমুখ। এক ধর্মান্ধ সিরিয়াল কিলারকে নিয়ে গড়ে ওঠা এই থ্রিলারের দ্বিতীয় সিজন মুক্তির তারিখ পাবে খুব শিগগিরই। 

স্পেশাল অপস ১.৫ ( ডিজনি+হটস্টার) 

নিরাজ পান্ডে পরিচালিত এই সিরিজের প্রধান চরিত্রে অভিনয় করেছেন কে কে মেনন ও সানা খান। সিরিজটি খুব তাড়াতাড়ি মুক্তি পাবে। জঙ্গি হামলা নিয়ে ভারতীয় পুলিশের বিশেষ বাহিনীর দীর্ঘ অভিযান নিয়ে এর গল্প।

কোটা ফ্যাক্টরি সিজন-২ (নেটফ্লিক্স) 

আইআইটি প্রবেশিকা পরীক্ষার জন্য প্রস্তুতি নেওয়া শিক্ষার্থীদের জীবনকে তাদের দৃষ্টিকোণ থেকে তুলে ধরা হয়েছে প্রথম সিজনে। এবার সেপ্টেম্বরে দেখা মিলবে এই সিরিজের দ্বিতীয় সিজন। 

ফোর মোর শটস প্লিজ সিজন-৩ (আমাজন প্রাইম) 

সিরিজটির তৃতীয় সিজন এ বছরের মার্চে মুক্তি পাওয়ার কথা থাকলেও মহামারিতে দিনক্ষণ পিছিয়ে যায়। প্রযোজক রঙ্গিতা নন্দি জানালেন আগামী বছরের মে বা জুনের দিকে মুক্তি পাবে সিরিজের তৃতীয় সিজন। চার বেপরোয়া নারীর বন্ধুত্ব নিয়ে কমেডি ঘরানার এই সিরিজে অভিনয় করেছেন সায়নি গুপ্ত, মানবী গাগরু, কৃতী কুলহারি প্রমুখ।

লিটল থিংগস সিজন-৪ (নেটফ্লিক্স) 

এই ওয়েব সিরিজের মূল চরিত্রে অভিনয় করেছেন মিথিলা পালকার ও ধ্রুব সেহগল। বেঙ্গালুরুর দুই সদ্য তারুণ্য পেরুনো যুগলের আধুনিককালের সম্পর্কের টানাপড়েন ও কাজকর্ম নিয়ে এর গল্প। সিজন-৪-এ তাদের সম্পর্কের পরিপক্ব দিকটি তুলে ধরা হবে বলে জানা গেলো।  

আরিয়া সিজন-২ (নেটফ্লিক্স) 

এই ক্রাইম থ্রিলারের দ্বিতীয় সিজনে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন সুস্মিতা সেন, বিকাশ কুমার, নমিত দাস, ভারতি বাঘানি, অঙ্কুর ভাটিয়া প্রমুখ। সিরিজটির দ্বিতীয় সিজন দ্রুত মুক্তি পেতে চলেছে। নিজের জীবনটা পুরোপুরি ওলট-পালট হয়ে যাওয়ার পর সন্দেহ দেখা দেয়, আরিয়া কি এমন এক মানুষ হয়ে যাচ্ছেন, যা তিনি কখনোই হতে চাননি।  

মুম ভাই সিজন-২ (জি-ফাইভ) 

ক্রাইম থ্রিলার ওয়েব সিরিজটির পরিচালক অক্ষয় চৌবে। প্রধান চরিত্রে অভিনয় করেছেন অঙ্গদ বেদী, সন্দীপা ধর ও সিকান্দার খের। সিরিজটির দ্বিতীয় সিজন ২০২২ সালের মাঝামাঝিতে মুক্তি পাবে বলে ধারণা করা হচ্ছে। এনকাউন্টার স্পেশালিস্ট ভাস্কর শেঠিকে নিয়ে এর গল্প। শহরকে নিয়ন্ত্রণে রাখতে সীমা অতিক্রম করে চলেন তিনি। এভাবে একপর্যায়ে একেবারে অন্য মানুষ বনে যান ভাস্কর।

মিসম্যাচড সিজন-২ (নেটফ্লিক্স) 

ডিম্পল, রিশি আর নম্রতার ভূমিকায় অভিনয় করছেন প্রজাক্তা কহলি, রোহিত সারাফ ও বিদ্যা মালভাদে। অভিভাবকদের ঠিক করে দেওয়া জুটি হলেও তাদের মধ্যে গড়ে ওঠা অন্যরকম রসায়ন নিয়ে এ সিরিজের গল্প। দ্বিতীয় সিজন খুব তাড়াতাড়ি মুক্তি পাবে নেটফ্লিক্সে। 

জামতারা-সাবকা নাম্বার আয়েগা সিজন-২ (নেটফ্লিক্স) 

নেটফ্লিক্স আনুষ্ঠানিকভাবে ‘জামতারা’ দ্বিতীয় সিজনের ঘোষণা দিয়েছে। প্রথম সিজনে অভিনয় করেছিলেন অমিত শিয়াল, দিবেন্দু ভট্টাচার্য, অক্ষা পরদাসানি প্রমুখ। শহরের একদল তরুণের টুকটাক অপরাধ নিয়ে এর কাহিনি শুরু। পরে রাজনৈতিক চক্করে পড়ে বিপদের গন্ধ পায় ওরা। এদিকে পিছু নিয়েছে পুলিশও।

সূত্র: বলিউড লাইফ ডটকম

/এফএ/এমএম/এমওএফ/
সম্পর্কিত
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
ঈদ নাটক: ভিউতে এগিয়ে থাকা ১০
ঈদ নাটক: ভিউতে এগিয়ে থাকা ১০
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
গার্মেন্টসকর্মীদের জীবনের গল্প ‘ঈদের ছুটি’!
গার্মেন্টসকর্মীদের জীবনের গল্প ‘ঈদের ছুটি’!
বিনোদন বিভাগের সর্বশেষ
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…
‘মারামারি’র ঘটনায় মিশা-ডিপজলের দুঃখপ্রকাশ
‘মারামারি’র ঘটনায় মিশা-ডিপজলের দুঃখপ্রকাশ
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প বাংলাদেশের পর্দায়
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প বাংলাদেশের পর্দায়
মিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
চলচ্চিত্র শিল্পী সমিতিমিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!