X
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২
১৮ অগ্রহায়ণ ১৪২৯

হঠাৎ সিনেমায় পূর্ণিমা, জানালেন ফেরার কারণ

কামরুল ইসলাম
০৭ সেপ্টেম্বর ২০২২, ১৬:৫৭আপডেট : ০৭ সেপ্টেম্বর ২০২২, ১৯:১৯

সিনেমা থেকে নিজেকে গুটিয়ে নিচ্ছেন নায়িকা পূর্ণিমা; বিয়ের পর আপাতত সংসারেই মনোযোগী হবেন; দিন কয়েক আগে এমনই গুঞ্জন শোনা গিয়েছিল। কিন্তু না, গুঞ্জনে জল ঢেলে পূর্ণিমা জানালেন নতুন সিনেমায় যুক্ত হওয়ার কারণ। 

দীর্ঘ বিরতির পর সম্প্রতি ‘আহারে জীবন’ নামের একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এটি পরিচালনা করবেন ঢালিউডের খ্যাতিমান নির্মাতা ছটকু আহমেদ। সিনেমাটিতে পূর্ণিমার সঙ্গে দেখা যাবে ফেরদৌস আহমেদকে। থাকছেন অভিনেতা মিশা সওদাগরও।

বুধবার (৭ সেপ্টেম্বর) বিকালে সিনেমায় যুক্ত হওয়ার খবরটি বাংলা ট্রিবিউনকে নিশ্চিত করেছেন পূর্ণিমা। বললেন, ‘গল্পটা মহামারি চলাকালীন সময়ের। রাজধানী শহরেই এর চিত্রায়ণ হবে। মূলত গল্প ভালো লেগেছে এবং শুটিংয়ের জন্য দূরে কোথাও যেতে হবে না। এটা ভেবেই সিনেমাটিতে যুক্ত হয়েছি। তাছাড়া ছটকু ভাই অনেক দিন পর সিনেমা বানাচ্ছেন, ফেরদৌস-মিশা ভাই আছেন, এসব ব্যাপার মনোবল আরও বাড়িয়েছে।’

দিলারা হানিফ পূর্ণিমা সিনেমা থেকে দূরে সরে যাওয়া প্রসঙ্গ তুলতেই পূর্ণিমা বললেন, ‘গুঞ্জন তো গুঞ্জনই। এটার ভিত্তি নেই। ছেড়ে দিলে তো আর নতুন ফিল্মে সাইন করতাম না।’
 
সরকারি অনুদান পাওয়া ‘আহারে জীবন’ সিনেমায় আরও অভিনয় করবেন অরুণা বিশ্বাস, শাহনূর, সুব্রত প্রমুখ। জানা গেছে, আগামী ১৬ অক্টোবর থেকে ঢাকায় এর চিত্রায়ণ শুরু হবে।
 
বেশ ক’বছর ধরে পূর্ণিমা অভিনীত দুটি সিনেমা রয়েছে মুক্তির অপেক্ষায়। এগুলো হলো ‘গাঙচিল’ ও ‘জ্যাম’। দুটি সিনেমাই বানিয়েছেন নঈম ইমতিয়াজ নেয়ামুল এবং দুটিতেই পূর্ণিমার সঙ্গে আছেন ফেরদৌস। তবে প্রায় বছর চারেক পার হলেও সিনেমা দুটি মুক্তির বিষয়ে কোনও তথ্য দিতে পারলেন না নায়িকা।
 
দিলারা হানিফ পূর্ণিমা তার ভাষ্য, ‘শিল্পী হিসেবে আমি আমার কাজটি করে দিয়েছি, শুটিং থেকে ডাবিং সবই শেষ। এখন মুক্তি দেওয়ার বিষয়টি নির্মাতা-প্রযোজকরা জানেন।’

প্রসঙ্গত, গেলো মে মাসের ২৭ তারিখ নতুন ঘর বেঁধেছেন পূর্ণিমা। বেসরকারি চাকরিজীবী আশফাকুর রহমান রবিনের সঙ্গে শুরু করেছেন দাম্পত্য জীবন। যদিও খবরটি নায়িকা প্রকাশ্যে আনেন জুলাই মাসের শেষ দিকে। বিয়ের পর এটিই পূর্ণিমার প্রথম প্রজেক্ট।

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
মক্কা-মদিনা সফরে পূর্ণিমা
মক্কা-মদিনা সফরে পূর্ণিমা
পূর্ণিমার বিয়ের খবরে বাপ্পি: একবার বলে যাও কেন আমার হলে না
পূর্ণিমার বিয়ের খবরে বাপ্পি: একবার বলে যাও কেন আমার হলে না
ফের বিয়ের বন্ধনে পূর্ণিমা
ফের বিয়ের বন্ধনে পূর্ণিমা
মুখোমুখি অপূর্ব-পূর্ণিমা
মুখোমুখি অপূর্ব-পূর্ণিমা
বিনোদন বিভাগের সর্বশেষ
ব্রাজেন্টিনা নিয়ে রাজ-পরীর ব্যয়বহুল প্রমিজ!
ব্রাজেন্টিনা নিয়ে রাজ-পরীর ব্যয়বহুল প্রমিজ!
তারুণ্যের উচ্ছ্বাসে ব্যান্ড তারকাদের উল্লাস
তারুণ্যের উচ্ছ্বাসে ব্যান্ড তারকাদের উল্লাস
শুরু হচ্ছে আঞ্চলিক ভাষার দুই সিনেমা দিয়ে
চট্টগ্রামে স্টার সিনেপ্লেক্সশুরু হচ্ছে আঞ্চলিক ভাষার দুই সিনেমা দিয়ে
বছরে ১০-১২টা হিন্দি ছবি আসলে আমার আপত্তি নেই: তথ্যমন্ত্রী
চট্টগ্রামে স্টার সিনেপ্লেক্সবছরে ১০-১২টা হিন্দি ছবি আসলে আমার আপত্তি নেই: তথ্যমন্ত্রী
পরী বললেন ‘আরাম’, রাজের দাবি ‘ব্রাহ্মণবাড়িয়া’!
চট্টগ্রামে স্টার সিনেপ্লেক্সপরী বললেন ‘আরাম’, রাজের দাবি ‘ব্রাহ্মণবাড়িয়া’!