X
রবিবার, ১৯ মে ২০২৪
৫ জ্যৈষ্ঠ ১৪৩১

‘কারাগার’র দরজা খুললো

বিনোদন প্রতিবেদক
২২ ডিসেম্বর ২০২২, ১১:০০আপডেট : ২২ ডিসেম্বর ২০২২, ১৩:২৪

বছরের সবচেয়ে আলোচিত বাংলা ওয়েব সিরিজ ‘কারাগার’। বাংলাদেশের পাশাপাশি এটি কলকাতায়ও ব্যাপক সাড়া পেয়েছে। গত ১৯ আগস্ট সিরিজটির প্রথম পর্ব মুক্তি পায়। এরপর থেকেই সবার মনে তীব্র অপেক্ষা ছিলো, কবে আসবে দ্বিতীয় পর্ব। কারণ প্রথম পর্ব দেখার মাধ্যমে দর্শকের মনে বেশ কিছু রহস্য জটলা পাকিয়েছে।

অবশেষে ‘কারাগার’র দরজা খুললো। মুক্তি পেলো এর দ্বিতীয় পর্ব। বুধবার (২১ ডিসেম্বর) মধ্যরাতেই এটি ভারতীয় ওটিটি প্ল্যাটফর্ম হইচইতে মুক্তি পেয়েছে। রহস্যের কিনারা করতে এরইমধ্যে সিরিজটি দেখার জন্য হুমড়ি খেয়ে পড়ছে দর্শক।

মুক্তির আগে বুধবার (২১ ডিসেম্বর) সন্ধ্যায় সিরিজটির একটি বিশেষ প্রদর্শনী করা হয়। সে অনুষ্ঠানে নির্মাতা সৈয়দ আহমেদ শাওকী বলেছেন, “কারাগার’-এ আমি এমন একটি গল্প বলতে চেয়েছি যা আমাদের সামনে খুব বেশি উঠে আসেনি, কিন্তু গল্পের গভীরে একটি নির্মম সত্য আছে। দেশ-বিদেশের দর্শক যেভাবে ‘কারাগার’কে ভালোবেসে গ্রহণ করেছেন, তাতে আমি উদ্বেলিত। আমরা বিশ্বাস করি যে, ‘কারাগার’র দ্বিতীয় পর্ব দর্শকের প্রত্যাশার সঠিক মূল্যায়ন করবে।”

গেলো ১৫ ডিসেম্বরই পর্বটি মুক্তি পাওয়ার কথা ছিলো। তবে বিশ্বকাপ উন্মাদনার কথা মাথায় রেখে সেই সিদ্ধান্ত থেকে সরে আসে কর্তৃপক্ষ।

‘কারাগার পার্ট টু’ মুক্তি পরবর্তী প্রশ্ন, কতটা জমলো সাত পর্বের এই সিরিজ? সোশ্যাল মিডিয়া ঘেঁটে আঁচ করা যাচ্ছে, প্রথম পর্বের তুলনায় কিছুটা পিছিয়েই রয়েছে এটি। তবে তুলনা না করলে এই পর্বটিও টানটান রহস্যে মোড়ানো। তাছাড়া প্রথম পর্বের রহস্যের দরজাগুলোও দক্ষভাবে খুলেছেন নির্মাতা।

যদিও দর্শকের দাবি, দ্বিতীয় পর্ব শেষেও কিছু রহস্য অমীমাংসিত রয়ে গেছে। তবে কি ‘কারাগার’র তৃতীয় পর্ব আসবে? এ প্রশ্ন তোলা থাক সময়ের ওপর।

‘কারাগার’র দ্বিতীয় পর্বেও আছেন চঞ্চল চৌধুরী, ইন্তেখাব দিনার, তাসনিয়া ফারিণ, এফএস নাঈম, বিজরী বরকতউল্লাহ, আফজাল হোসেন প্রমুখ।

/কেআই/
সম্পর্কিত
মনামী: সবচেয়ে সহজ মানুষ চঞ্চলদা
মনামী: সবচেয়ে সহজ মানুষ চঞ্চলদা
‘পদাতিক’ ঝলক: মৃত্যুতে শুরু, ‘কাট’ দিয়ে শেষ (ভিডিও)
‘পদাতিক’ ঝলক: মৃত্যুতে শুরু, ‘কাট’ দিয়ে শেষ (ভিডিও)
৩৫ কেজি ওজন বাড়িয়ে আলোচনায় নাঈম
৩৫ কেজি ওজন বাড়িয়ে আলোচনায় নাঈম
ফারিণের ৮ বছরের অপেক্ষা শেষ হচ্ছে ২৪ মে
ফারিণের ৮ বছরের অপেক্ষা শেষ হচ্ছে ২৪ মে
বিনোদন বিভাগের সর্বশেষ
জুনে ‘সংবাদ’ তৈরিতে নামছেন তারা
জুনে ‘সংবাদ’ তৈরিতে নামছেন তারা
সন্ধ্যায় করতালি পেয়ে সেলেনার কান্না, রাতে কেট ব্ল্যানচেটের আলো
কান উৎসব ২০২৪সন্ধ্যায় করতালি পেয়ে সেলেনার কান্না, রাতে কেট ব্ল্যানচেটের আলো
বাবার জন্মশতবর্ষে কন্যার বর্ণিল আয়োজন
স্মরণে কলিম শরাফীবাবার জন্মশতবর্ষে কন্যার বর্ণিল আয়োজন
ঢাকায় প্রথমবার ‘পপাই’র একক কনসার্ট
ঢাকায় প্রথমবার ‘পপাই’র একক কনসার্ট
কানে ঝুলছে বাংলাদেশের দুল!
কান উৎসব ২০২৪কানে ঝুলছে বাংলাদেশের দুল!