X
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪
৩ বৈশাখ ১৪৩১

জোকারের প্রেমিকার প্রথম ঝলক

বিনোদন ডেস্ক
১৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:৫৩আপডেট : ১৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:৫৩

ডিসি কমিকসের অন্যতম আকাঙ্ক্ষিত সিনেমা ‘জোকার: ফলি আ ডক্স’। এটি ২০১৯ সালে মুক্তি পাওয়া বিশ্ব মাতানো ছবি ‘জোকার’র দ্বিতীয় কিস্তি। টড ফিলিপসের পরিচালনায় অনেকদিন ধরেই ছবিটির কাজ চলছে। গেলো বছরের ডিসেম্বরে প্রকাশ করা ছবির কেন্দ্রীয় চরিত্র জোকারের লুক। যেখানে জোকার তথা আর্থার ফ্লেকের রূপে চমকে দিয়েছেন ওয়াকিন ফিনিক্স।

এবার প্রকাশ করা হলো নায়িকার লুক। ‘জোকার ২’তে আর্থার ফ্লেকের প্রেমিকা হার্লি কুইনের ভূমিকায় থাকছেন লেডি গাগা। এই তারকার চারিত্রিক রূপ দেখার জন্য অপেক্ষায় ছিলো ভক্তরা। বুধবার (১৫ ফেব্রুয়ারি) সেই অপেক্ষার অবসান হয়েছে।

নির্মাতা টড ফিলিপস শেয়ার করেছেন লেডি গাগার লুক। সোশ্যাল হ্যান্ডেলে তিনি ছবির একটি স্থিরচিত্র পোস্ট করেন। যেখানে দেখা যায়, বিস্ময়-ভালোবাসায় জোকারের গলা ধরে আছে হার্লি কুইন। ছবির ক্যাপশনে নির্মাতা ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন।

জোকার ও হার্লি রূপে ওয়াকিন-গাগাকে দেখে বিস্মিত ভক্তরা। কেউ কেউ তো বলেই দিয়েছেন, ‘আমার হৃদস্পন্দন প্রায় থেমে গেছে!’ কেউ আবার এই ছবির জন্যই ‘অস্কার’ দিয়ে দিচ্ছেন!

জোকার রূপে ওয়াকিন ফিনিক্সের ফার্স্ট লুক ‘জোকার ২’ ছবিটি সম্পর্কে খুব বেশি তথ্য এখনও প্রকাশ্যে আনেননি সংশ্লিষ্টরা। তবে এতে হার্লি কুইন চরিত্রের প্রবেশ ভক্তদের জন্য বিশেষ চমক হিসেবে বিবেচনা করা হচ্ছে। এর আগে এই চরিত্রটিকে দেখা গেছে ‘বার্ডস অব প্রে’ ও ‘সুইসাইড স্কোয়াড’ সিনেমায়।

২০২২ সালের জুনে নির্মাতা ফিলিপস ঘোষণা দেন, ‘জোকার ২’ নিয়ে তারা কাজ করছেন। এর মাসখানেক পর ছবিতে লেডি গাগার অভিনয়ের বিষয়টি নিশ্চিত করা হয়। এছাড়াও ছবিটিতে থাকছেন ব্রেন্ডন গ্লিসন, জ্যাজি বিটজ, ক্যাথরিন কিনার, জ্যাকব লফল্যান্ড প্রমুখ। ২০২৪ সালের ৪ অক্টোবর মুক্তি পাবে এটি।

উল্লেখ্য, নিখুঁত অভিনয়ের জন্য ওয়াকিন ফিনিক্সের বিশ্বজোড়া খ্যাতি। অতীতে তিনবার অস্কারে মনোনয়ন পেলেও জেতা হয়নি। ‘জোকার’ সিনেমায় অনবদ্য অভিনয় করেই প্রথম অস্কার জিতে নেন এই তারকা।

সূত্র: দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস

/কেআই/
সম্পর্কিত
উপেক্ষা ভুলে যাচ্ছেন লেডি গাগা!
উপেক্ষা ভুলে যাচ্ছেন লেডি গাগা!
ধর্ষণের পর অন্তঃসত্ত্বা: মনোবৈকল্যের শিকার লেডি গাগা
ধর্ষণের পর অন্তঃসত্ত্বা: মনোবৈকল্যের শিকার লেডি গাগা
বিনোদন বিভাগের সর্বশেষ
কানে আবার আমন্ত্রিত ঢাকার ঋতি
কানে আবার আমন্ত্রিত ঢাকার ঋতি
উৎসব থমকে যাচ্ছে ‘রূপান্তর’ বিতর্কে, কিন্তু কেন
উৎসব থমকে যাচ্ছে ‘রূপান্তর’ বিতর্কে, কিন্তু কেন
মনে হয়নি দেশের বাইরে আছি: যুক্তরাষ্ট্র থেকে পার্থ 
মনে হয়নি দেশের বাইরে আছি: যুক্তরাষ্ট্র থেকে পার্থ 
কাজলরেখা: ঘোড়া, গরু, হাতিগুলো স্বাস্থ্যবান নয়
সিনেমা সমালোচনাকাজলরেখা: ঘোড়া, গরু, হাতিগুলো স্বাস্থ্যবান নয়
সম্প্রচারের দুই দশকে...
সম্প্রচারের দুই দশকে...