X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

বোল্ড ছবি নিয়ে নিপুণের জবাব ও চমকের ইঙ্গিত

বিনোদন রিপোর্ট
১৭ মার্চ ২০২৩, ১৮:২৯আপডেট : ১৭ মার্চ ২০২৩, ২০:৪৯

দিন তিনেক আগের কথা। রাত তখন পৌনে বারোটা। এমন মধ্যরাতেই হঠাৎ ছকভাঙা রূপে দেখা দিলেন চিত্রনায়িকা নিপুণ। নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করে লিখলেন ‘গুড নাইট’। শর্ট গাউন পরা ছবিটিতে নিপুণের শরীরী আবেদন ফুটিয়ে তোলার দিকটি পেয়েছে প্রাধান্য।

ফলে মন্তব্যের ঘরে অনুসারীদের ঢল নামে। আর সবার মন্তব্যেই বিস্ময়। কেননা, এমন অবতারে নিপুণকে অতীতে দেখা যায়নি। চিত্রনায়ক ওমর সানীও শামিল হন নেটিজেনের মিছিলে। লেখেন, ‘বুঝলাম না’।

সবার মনেই প্রশ্ন- কৌতূহল উঁকি দিচ্ছিল, নিপুণ আচমকা এমন বোল্ড অবতারে ফটোশুট করলেন কেন? অবশেষে সেই রহস্য খোলাসা করলেন অভিনেত্রী। জানালেন, এটি তার নতুন একটি সিনেমার স্ক্রিন টেস্টের ছবি।

বৃহস্পতিবার (১৬ মার্চ) সন্ধ্যায় দেশের নতুন ওটিটি প্ল্যাটফর্ম ‘আইস্ক্রিন’র উদ্বোধনী অনুষ্ঠানে হাজির হন নিপুণ। সেখানেই তার কাছে আবেদনময়ী ফটোশুট সম্পর্কে জানতে চান গণমাধ্যমকর্মীরা। প্রসঙ্গ না এড়িয়ে তিনিও জবাব দেন।

নিপুণ বলেন, ‘মাসখানেক আগে কলকাতায় এই ফটোশুট করেছিলাম। একটি সিনেমার জন্য স্ক্রিন টেস্ট দিয়েছি। ক্যারেক্টার অনুযায়ী শুট করেছিলাম। এই ছবি তখনকার।’

নিপুণের কথায় এটুকু স্পষ্ট, তিনি কলকাতার সিনেমায় কাজ করতে চলেছেন। কিন্তু সেই সিনেমার নাম কী, কে নির্মাণ করছেন কিংবা সহশিল্পী কে, এসব আপাতত হৃদয়বন্দি রাখতে চান তিনি। তার ভাষ্য, ‘আমার বলা বারণ আছে। সারপ্রাইজ হিসেবে থাকুক। কিছু দিনের মধ্যে সবাইকে জানাবো।’

নেটিজেনদের এত সাড়া পাবেন, এমনটা নিপুণ নিজেও ভাবেননি। তবে সেই সাড়ার বড় অংশই নেতিবাচক ইঙ্গিতে ভরা। এ নিয়ে কী ভাবছেন চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক? নিপুণের জবাব, ‘সমিতির নির্বাচন ঘিরে অনেক সমালোচনা শুনতে হয়েছে। এখন ছোটখাটো সমালোচনা আমি ওভাবে পাত্তা দেই না। তবে আমার মনে হয়, আমাকে একেবারে খারাপ লাগছে না।’

প্রসঙ্গত, একটা সময় সিনেমার ব্যস্ত নায়িকা ছিলেন নিপুণ। মাঝে লম্বা বিরতি। এরপর শিল্পী সমিতির নির্বাচনে প্রার্থী হয়ে আলোচনায় আসা। বর্তমানে তার হাতে বেশ কয়েকটি নতুন ছবির কাজ রয়েছে।

নিপুণকে সর্বশেষ দেখা গেছে গেলো ফেব্রুয়ারিতে মুক্তি পাওয়া ‘ভাগ্য’ সিনেমায়। এতে তার নায়ক মুন্না। ছবিটি খুব একটা সাড়া জাগাতে পারেনি।

/কেআই/এমওএফ/
সম্পর্কিত
অবশেষে নিপুণের সঙ্গী মাহমুদ কলি
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনঅবশেষে নিপুণের সঙ্গী মাহমুদ কলি
কাঞ্চন নেই, ফেরালেন শাকিব-অনন্ত, অথৈ সাগরে নিপুণ!
কাঞ্চন নেই, ফেরালেন শাকিব-অনন্ত, অথৈ সাগরে নিপুণ!
‘অবৈধ ব্যক্তির কোনও সিদ্ধান্তে আমার মাথাব্যথা নেই’
সমিতির সদস্যপদ হারালেন জায়েদ খান‘অবৈধ ব্যক্তির কোনও সিদ্ধান্তে আমার মাথাব্যথা নেই’
বনভোজনে নিপুণের ঘোষণা: জায়েদ খানের সদস্যপদ বাতিল
বনভোজনে নিপুণের ঘোষণা: জায়েদ খানের সদস্যপদ বাতিল
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
মা হারালেন বেবী নাজনীন
মা হারালেন বেবী নাজনীন
ওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার
সিনেমা সমালোচনাওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার