X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

যে কারণে হত্যার হুমকি থেকে মুক্তি পাচ্ছেন না সালমান

বিনোদন ডেস্ক
২০ মার্চ ২০২৩, ১২:৩৪আপডেট : ২১ মার্চ ২০২৩, ১২:৫১

লরেন্স বিষ্ণোই-এর বিস্ফোরক সাক্ষাৎকারের পর ইমেইলের মাধ্যমে ফের খুনের হুমকি পান সালমান খান। যেখানে বলা হয়, সালমান খানের চলমান নিরাপত্তা খানিক কমলেই খুন করা হবে তাকে! যার ফলে আরও বাড়ানো হলো বলিউড ভাইজানের নিরাপত্তা।

কিন্তু কেন জীবন নিয়ে এমন অনিশ্চয়তায় ভুগছেন বলিউডের সবচেয়ে প্রভাবশালী ভাইজান? বলিউডে তার কোনও শত্রু আছে বলেও শোনা যায় না সচরাচর, বরং যে কারও বিপদে বন্ধু হয়েই হাজির হন সালমান। যে কারণে অন্য খানদের চেয়েও আলাদা মর্যাদা রয়েছে সালমানের। অথচ সেই মানুষটিই একেরপর এক মৃত্যুর পরোয়ানা পাচ্ছেন আর জীবনটাকে জটিল করছেন নিরাপত্তার বেড়াজালে। 

সম্প্রতি এই সুপারস্টারকে ফের খুনের হুমকি দেওয়ার কারণে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই, গোল্ডি ব্রার এবং অন্য একজনের বিরুদ্ধে IPC ধারা ৫০৬(২), ১২০(বি) এবং ৩৪-এর অধীনে অভিনেতার ঘনিষ্ঠ সহযোগীর মাধ্যমে বান্দ্রা থানায় একটি মামলাও দায়ের করা হয়েছে।

নিউজ এজেন্সি এএনআই টুইট করেছে, সম্প্রতি অভিনেতা সালমান খানকে ইমেইলের মাধ্যমে হুমকি দেওয়ার পরে মুম্বাই পুলিশ তার বাড়ির বাইরে নিরাপত্তা আরও জোরদার করা হয়েছে।

জানা গেছে, ইমেইলটি রোহিত গর্গ নামে একজন পাঠিয়েছিলেন এবং উল্লেখ করেছিলেন যে, কানাডিয়ান গ্যাংস্টার গোল্ডি ব্রার সালমান খানের সঙ্গে ব্যক্তিগতভাবে কথা বলতে চান। এতে গ্যাংস্টার বিষ্ণোইয়ের সাম্প্রতিক সাক্ষাৎকারের কথাও উল্লেখ আছে, যেখানে বিষ্ণোই বলেছেন সালমানকে হত্যা করাই তার জীবনের অন্যতম লক্ষ্য।

সালমান খান এদিকে এ ঘটনায় লরেন্স ও গোল্ডির বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। এর আগে লরেন্স, যিনি আপাতত তিহার জেলের বাসিন্দা, এক সাক্ষাৎকারে বলেছিলেন, সালমানকে বিষ্ণোই সম্প্রদায়ের কাছে তাদের গ্রামের মন্দিরে গিয়ে ক্ষমা চাইতে হবে। অন্যথায় পরিণতির জন্য প্রস্তুত থাকতে হবে। 

কারণ বিষ্ণোই সম্প্রদায় কৃষ্ণসার হরিণকে দেবতার মতো পূজো করে। সেই হরিণ মেরে বড় অন্যায় করেছেন সালমান খান। গোটা বিষ্ণোই সম্প্রদায়কে আঘাত দিয়েছেন এই হরিণ হত্যার মাধ্যমে। 

১৯৯৮ সালে সালমান খানের ওপর যোধপুরে ‘হাম সাথ সাথ হ্যায়’ সিনেমার শুটিং চলাকালীন দুটি কৃষ্ণসার হরিণ হত্যার অভিযোগ উঠেছে। তাকে পাঁচ বছরের কারাদণ্ডও দেওয়া হয়েছিল এর জন্য। কিন্তু বিষ্ণোই সম্প্রদায় সেই সাজায় তৃপ্ত নয়, তাদের প্রত্যাশা সালমানের প্রকাশ্য ক্ষমা প্রার্থনা; না হয় হত্যা! 

সালমান খান তবে গত বছর গায়ক সিধু মুসেওয়ালার মৃত্যুর পর সালমান যখন হুমকির চিঠি পান, তখন থেকে তাকে এবং তার বাবা-গীতিকার সেলিম খানকে মহারাষ্ট্র সরকার নিরাপত্তা দিয়ে আসছে। গত বছর আত্মরক্ষার জন্য তাকে আগ্নেয়াস্ত্রের লাইসেন্সও দেওয়া হয়েছিল। বিষ্ণোই নিজেও জানিয়েছেন, নিরাপত্তা কমলেই তিনি সালমানকে মারার কথা ভাববেন।

সূত্র: হিন্দুস্তান টাইমস

/এমএম/
সম্পর্কিত
সালমানের বাড়ির সামনে গোলাগুলি, ছুটে এলেন মুখ্যমন্ত্রী
সালমানের বাড়ির সামনে গোলাগুলি, ছুটে এলেন মুখ্যমন্ত্রী
অতিথি হতে হতে ক্লান্ত সালমান!
অতিথি হতে হতে ক্লান্ত সালমান!
সালমানও ভরসা রাখছেন দক্ষিণী নির্মাতায়!
সালমানও ভরসা রাখছেন দক্ষিণী নির্মাতায়!
সালমানকে শুভেচ্ছা জানাননি কেন, জানালেন শাহরুখ
সালমানকে শুভেচ্ছা জানাননি কেন, জানালেন শাহরুখ
বিনোদন বিভাগের সর্বশেষ
হলিউডের প্রস্তাব ফিরিয়ে দিলেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফিরিয়ে দিলেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
কান উৎসব ২০২৪কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’