X
সোমবার, ২০ মে ২০২৪
৬ জ্যৈষ্ঠ ১৪৩১

নিন্দার বিপরীতে সন্তুষ্টি, ‘ভালো হাসবেন্ড’ হওয়ার প্রত্যয়

বিনোদন রিপোর্ট
০৩ মে ২০২৩, ১৩:১৬আপডেট : ০৩ মে ২০২৩, ২১:৫৭

আচমকা বিয়ের ঘোষণা। এরপর সোশ্যাল মিডিয়ায় আলোচনা-সমালোচনার ঝড়। কিন্তু তিনি চুপ। দিনভর সব পরখ করে অবশেষে রাতে মুখ খুললেন। নিশ্চিত করলেন সুখবর, মেটালেন লাখো মানুষের কৌতূহল।

হ্যাঁ, মঙ্গলবারের (২ মে) টক অব দ্য টাউন প্রসঙ্গেই বলা হচ্ছে। ইউটিউবার ও অভিনেতা সালমান মুক্তাদির বিয়ে করেছেন। পাত্রীর নাম দিশা ইসলাম। হুটহাট সিদ্ধান্তে বিয়েটা করেছেন তারা। তাই বড় পরিসরে কোনও আয়োজন রাখেননি। বরং সালমানের বাসার পাশের মসজিদেই দুজনে ‘কবুল’ বলেছেন।

বিয়ের সাজে ছবি পোস্ট করে সালমান ঘোষণা দিয়েছেন বটে। কিন্তু অধিকাংশের বিশ্বাস হচ্ছিল না। কেননা তিনি কনটেন্ট ক্রিয়েটর। মজার ছলে কনটেন্ট বানানোই তার কাজ। এটিও সেই মজার অংশ কিনা, এ নিয়ে সবার মনে ছিল দ্বিধা।

তবে মঙ্গলবার (২ মে) রাতে সোশ্যাল হ্যান্ডেলে একটি বার্তা দিয়ে সব পরিষ্কার করলেন সালমান। বললেন, ‘আলহামদুলিল্লাহ্‌। বিয়েটা সত্যি। বাসার সামনের মসজিদে আমি ও আমার প্রিয় স্ত্রী বিয়ে করেছি। নতুন পরিবার শুরু করা নিয়ে আমরা খুবই ব্যস্ত ছিলাম। আমরা চেয়েছিলাম বিয়েটাকে খুব সাধারণ রাখতে। এবং কোনও মিডিয়া কাভারেজ কিংবা সাক্ষাৎকারের বাইরে রাখতে।’

বিয়ের সাজে সালমান ও দিশা, এই মসজিদেই তারা বিয়ে করেছেন সালমান মুক্তাদিরের বিয়ের ছবি প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়াজুড়ে নানারকম চর্চার ঝড় বইছে। অনেকে তার সদ্য বিবাহিত স্ত্রীর পূর্বের সম্পর্ক-বিয়ের প্রসঙ্গ টেনে নিন্দা ছড়াচ্ছেন। তবে এসব নিন্দার বিপরীতে সালমান নিজের সন্তুষ্টির কথাই শোনালেন। সেই সঙ্গে নিজেকে একজন ‘ভালো হাসবেন্ড’ হিসেবে গড়ে তোলার প্রত্যয় জানালেন।

সালমানের ভাষ্য, ‘যেসব মানুষ এমন সুখী ও নিখাদ সম্পর্কের মাঝে কিছু বাজে ও নেতিবাচক বিষয় খোঁজার চেষ্টা করছেন, তারা আসলে অন্যের সুখ সহ্য করতে পারে না। আমি এখন থেকে একজন ভালো হাসবেন্ড হওয়ার চেষ্টা করবো।’

এদিকে ফেসবুক স্টোরিতে সালমান একটি ছোট্ট ভিডিও ক্লিপ শেয়ার করেছেন। সেখানে দেখা যায়, দুটি শিশুর সঙ্গে বিছানায় খুনসুটি করছেন তিনি। ধারণা করা হচ্ছে, তারা দিশার সন্তান। তাদেরকে নিয়েই নতুন দাম্পত্য জীবন শুরু করলেন সালমান ও দিশা।

ওই ভিডিওর ক্যাপশনে সালমান জানান, একসময় রুমটি তার ভিডিও সম্পাদনা ও রেকর্ডিং স্টুডিও ছিল। এখন সেটা পারিবারিক বাসা হয়ে গেছে। এ নিয়ে সালমানকে তার বন্ধু সৌভিক বলেছেন, ‘এটা আর তোর অ্যাপার্টমেন্ট নয়। এটা এখন একটি ঘর।’ বন্ধুর এই বাক্যকে ‘সবচেয়ে সুন্দর কথা’ বলে অভিহিত করেছেন মুক্তাদির।

সালমান মুক্তাদিরের ফেসবুক স্টোরি উল্লেখ্য, সালমান মুক্তাদিরের ইউটিউব চ্যানেলের নাম ‘সালমান দ্য ব্রাউনফিশ’। ২০১২ সাল থেকে তিনি কনটেন্ট বানিয়ে আসছেন। ১৬ লাখের বেশি সাবস্ক্রাইবার রয়েছে তার চ্যানেলটিতে। তার ফেসবুক পেজে রয়েছে ৩৩ লাখের বেশি অনুসারী। ইউটিউব জগতে দেশের সফলতম কনটেন্ট ক্রিয়েটর তিনি। বলা হয়, তার নির্মিত কনটেন্ট দেখে কিংবা তাকে অনুসরণ করেই দেশে ইউটিউব-ফেসবুক কনটেন্ট ক্রিয়েশনের জোয়ার এসেছে। এজন্য অনেকে তাকে এই প্ল্যাটফর্মের ‘কিং’ বলে অভিহিত করেন। সালমান বেশ কিছু নাটকেও অভিনয় করেছেন।

/কেআই/
সম্পর্কিত
‘তোর ভাতের প্লেটে আমার দেয়া কিছু ঘৃণা থাকুক’
‘তোর ভাতের প্লেটে আমার দেয়া কিছু ঘৃণা থাকুক’
আচমকা এলো দেড় মিনিটের উসকানিমূলক ‘তুফান’!
আচমকা এলো দেড় মিনিটের উসকানিমূলক ‘তুফান’!
ঢাকার জ্যাম আর গরম নিয়ে প্রেমের গান!
ঢাকার জ্যাম আর গরম নিয়ে প্রেমের গান!
‘দেওরা’ সফলতার পর ‘মা লো মা’ চমক
‘দেওরা’ সফলতার পর ‘মা লো মা’ চমক
বিনোদন বিভাগের সর্বশেষ
লালগালিচা ও প্রদর্শনীতে আলো ছড়ালেন ডেমি মুর-মার্গারেট কোয়ালি
কান উৎসব ২০২৪লালগালিচা ও প্রদর্শনীতে আলো ছড়ালেন ডেমি মুর-মার্গারেট কোয়ালি
মা হলেন ইয়ামি, জানালেন ১০ দিন পর
মা হলেন ইয়ামি, জানালেন ১০ দিন পর
মাতৃহারা হলেন অভিনেতা জামিল
মাতৃহারা হলেন অভিনেতা জামিল
এ আর রাহমানের মুখে লালন ফকির থেকে শেখ হাসিনা...
কান উৎসব ২০২৪এ আর রাহমানের মুখে লালন ফকির থেকে শেখ হাসিনা...
লালগালিচা থেকে নেমে ফের বিড়ম্বনায় উর্বশি!
কান উৎসব ২০২৪লালগালিচা থেকে নেমে ফের বিড়ম্বনায় উর্বশি!