X
সোমবার, ১৩ মে ২০২৪
৩০ বৈশাখ ১৪৩১

ব্যক্তিগত সহকারীর সঙ্গে ‘লিভ-ইন’ সম্পর্কে রেখা!

বিনোদন ডেস্ক
২২ জুলাই ২০২৩, ১৭:২৬আপডেট : ২২ জুলাই ২০২৩, ২০:৪২

বলিউডের এভারগ্রিন তারকা রেখা। অভিনেত্রী হিসেবে নিজেকে প্রমাণ করেছেন, পেয়েছেন অসামান্য সাফল্য। তবে তার ব্যক্তিগত জীবন বরাবরই কৌতূহল আর রহস্যে ভরা। অমিতাভ বচ্চনের সঙ্গে গভীর প্রেম কিংবা বিয়ের মাত্র সাত মাস পরই স্বামীর আত্মহত্যা; অনেক কিছুতেই রেখার জীবন আলোচনার টেবিল গরম করেছিল।

তবে এবার যে বিষয়টি সামনে এলো, তা যেন সব ছাপিয়ে গেলো। ব্যক্তিগত সহকারী ফারজানার সঙ্গে নাকি ‘লিভ-ইন’ সম্পর্কে রয়েছেন অভিনেত্রী! তার জীবনের কিছু অজানা বিষয় নিয়ে লেখা বই ‘রেখা: দ্য আনটোল্ড স্টোরি’তে বিষয়টি উঠে এসেছে। এটি লিখেছেন ইয়াসির উসমান।

বইটিতে লেখা রয়েছে, ‘রেখার জন্য ফারজানা উপযুক্ত সঙ্গী। তিনি (ফারজানা) তার উপদেষ্টা, বন্ধু এবং সমর্থক। সহজ কথায়, তাকে ছাড়া রেখা বাঁচতে পারেন না। বিশ্বস্ত সেক্রেটারি ফারজানার সঙ্গে রেখার সম্পর্ক রয়েছে বলে দাবি করেন কেউ কেউ। রেখার বেডরুমে কেবল ফারজানার প্রবেশ অধিকার রয়েছে, এমনকি গৃহপরিচারিকাও সেখানে প্রবেশ করতে পারেন না।’

রেখার ছায়াসঙ্গী ফারজানা এই বইতে আরও বলা হয়েছে, ‘রেখার জীবনের সব কিছুই নিয়ন্ত্রণ করেন ফারজানা। শক্তিশালী দ্বাররক্ষীর মতো তিনি রেখাকে আগলে রাখেন এবং তার প্রত্যেকটি ফোন কল থেকে শুরু করে জীবনের প্রতি মুহূর্ত সাজিয়ে রাখেন। রেখা সবসময় নিজেকে রহস্য আর গোপনীয়তার চাদরে ঢেকে রাখেন, যেটা ফারজানার সহযোগিতায় সম্ভব হয়।’

১৯৯০ সালে শিল্পপতি মুকেশ আগারওয়ালকে বিয়ে করেছিলেন রেখা। এর মাত্র সাত মাস পরই মুকেশ আত্মহত্যা করেন। লেখক ইয়াসির উসমানের দাবি, মুকেশের আত্মহত্যার পেছনে প্রাথমিক কারণ ছিল রেখা-ফারজানার সম্পর্ক। যদিও মুকেশের সুইসাইড নোটে কাউকে দোষারোপ করা হয়নি।

প্রয়াত স্বামী মুকেশের সঙ্গে রেখা এদিকে রেখার জীবন নিয়ে এমন বিস্ফোরক বিষয় সামনে আসায় বলিউডজুড়ে আলোচনা-সমালোচনার ঝড় বইছে। তবে বিষয়টি নিয়ে এখনও কোনও প্রতিক্রিয়া দেননি রেখা।  

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

/কেআই/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
বাংলা ট্রিবিউনের কাছ থেকে অনেক সাপোর্ট পেয়েছি: ইমরান
বাংলা ট্রিবিউনের দশম বর্ষপূর্তিবাংলা ট্রিবিউনের কাছ থেকে অনেক সাপোর্ট পেয়েছি: ইমরান
বাংলা ট্রিবিউনের সঙ্গে আছি: চাষী আলম
বাংলা ট্রিবিউনের দশম বর্ষপূর্তিবাংলা ট্রিবিউনের সঙ্গে আছি: চাষী আলম
সজলের শুভেচ্ছা ও প্রত্যাশা...
বাংলা ট্রিবিউনের দশম বর্ষপূর্তিসজলের শুভেচ্ছা ও প্রত্যাশা...
১০ বছর অনেক লম্বা একটা সময়: তিশা
বাংলা ট্রিবিউনের দশম বর্ষপূর্তি১০ বছর অনেক লম্বা একটা সময়: তিশা
আমরা সুন্দর একটি সম্পর্ক মেন্টেইন করি: জয়া আহসান
বাংলা ট্রিবিউনের দশম বর্ষপূর্তিআমরা সুন্দর একটি সম্পর্ক মেন্টেইন করি: জয়া আহসান