X
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪
১৯ বৈশাখ ১৪৩১

‘মুজিব’ সম্মানে স্থগিত, অবশেষে মুক্তির তারিখ চূড়ান্ত

বিনোদন রিপোর্ট
০৫ নভেম্বর ২০২৩, ১৩:৩৩আপডেট : ০৫ নভেম্বর ২০২৩, ১৩:৪২

গত ২৭ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল চিত্রনায়ক আদর আজাদ ও নায়িকা মানসী প্রকৃতি জুটির প্রথম ছবি ‘যন্ত্রণা’। এ লক্ষ্যে প্রচারণার অংশ হিসেবে ছবির গান, পোস্টার, ট্রেলারও প্রকাশ করা হয়। কিন্তু দেশজুড়ে তখন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘মুজিব: একটি জাতির রূপকার’র দাপট। ১৩ অক্টোবর থেকে প্রায় সব প্রেক্ষাগৃহে চলছিল এটি।

তাই ছবিটির প্রতি সম্মান জানিয়ে নিজেদের সিনেমার মুক্তি পিছিয়ে নেয় ‘যন্ত্রণা’ টিম। সেই মোতাবেক আগামী ১০ নভেম্বর এটি প্রেক্ষাগৃহে আসছে। রবিবার (৫ নভেম্বর) এমনটাই জানালেন নির্মাতা আরিফুর জামান আরিফ।  

নিজের প্রথম ছবি নিয়ে আশাবাদী এই পরিচালক। বললেন, “প্রথমবার সিনেমা পরিচালনা করেছি। চেষ্টা করেছি নিজের সেরাটা দিয়ে কাজটি করতে। আশা করি, ‘যন্ত্রণা’ সবার ভালো লাগবে। সবাই হলে এসে সিনেমাটি উপভোগ করবেন।”

নায়ক আদর আজাদের মন্তব্য, “ভালোবাসার গল্পে সিনেমাটি নির্মিত হয়েছে। গল্পে নতুনত্ব আছে। বর্তমান সময়কে মাথায় রেখেই সিনেমাটি নির্মিত হয়েছে। এই সিনেমার মাধ্যমে আমি আর প্রকৃতি প্রথমবার একসঙ্গে কাজ করেছি। আশা করছি, আমাদের রসায়ন দর্শকের ভালো লাগবে।’

আদর ও প্রকৃতি এদিকে মুক্তির নিরিখে ‘যন্ত্রণা’ হতে যাচ্ছে মানসী প্রকৃতির চতুর্থ সিনেমা। তার ভাষ্য, ‘সিনেমাটির গল্প ও চরিত্র ভালো। চেষ্টা করেছি নিজের সেরাটা দিয়ে কাজটি করতে। তারপরও ভালোর তো আর শেষ নেই। তবে দর্শক এখন যে ধরনের গল্পের সিনেমা দেখতে চায়, এটি তেমনই। গল্পে অনেক বাঁক রয়েছে।’

ছবিটি প্রযোজনা করেছে স্মার্ট মাল্টিমিডিয়া। এর আবহ সংগীত করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী ইমন সাহা। ছবিতে আদর-প্রকৃতি ছাড়াও আরও অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ, ডন, বড়দা মিঠু, সায়মা স্মৃতি, আশরাফ কবির, সোহেল রশিদ, গাঙ্গুয়া, জাহিদ, পারভেজ সুমন, শেখ স্বপ্না, পারভিন আক্তার, অতিথি শিল্পী তনামি হক প্রমুখ।

/কেআই/
সম্পর্কিত
এগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
ঈদের ছবিএগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
আইটেম চমকের পর রোমান্টিক আবহে আদর-পূজা
আইটেম চমকের পর রোমান্টিক আবহে আদর-পূজা
শোক সামলে নতুন অবতারে ফিরলেন পূজা!
শোক সামলে নতুন অবতারে ফিরলেন পূজা!
শাকিবের মুখোমুখি আদর!
শাকিবের মুখোমুখি আদর!
বিনোদন বিভাগের সর্বশেষ
৫১বর্ষী ফারুকী: যা বললেন, যা শুনছেন...
শুভ জন্মদিন৫১বর্ষী ফারুকী: যা বললেন, যা শুনছেন...
পর্দায় বহাল থাকছে বাদ পড়া ‘ওমর’ ও ‘রাজকুমার’
পর্দায় বহাল থাকছে বাদ পড়া ‘ওমর’ ও ‘রাজকুমার’
সজলের মুগ্ধতা অপির চোখে, জন্মদিনে
সজলের মুগ্ধতা অপির চোখে, জন্মদিনে
সাংবাদিক হতে চেয়ে অভিনেত্রী!
সাংবাদিক হতে চেয়ে অভিনেত্রী!
মুবিতে মুক্তি দেশি মুভি
মুবিতে মুক্তি দেশি মুভি