X
শুক্রবার, ২৪ মে ২০২৪
১০ জ্যৈষ্ঠ ১৪৩১
‘কড়ক সিং’

রহস্য আর ত্রিপাঠি-জয়ার রসায়নে জমলো ট্রেলার

বিনোদন রিপোর্ট
২১ নভেম্বর ২০২৩, ১৫:৩১আপডেট : ২১ নভেম্বর ২০২৩, ১৯:১১

বলিউড শুনেই খুশিতে গদ গদ হয়ে ছবিটিতে যুক্ত হননি জয়া আহসান। বরং নিজের চরিত্রের গভীরতা, প্রভাব মেপেই পা দিয়েছেন মুম্বাই নগরীতে। সোমবার (২০ নভেম্বর) প্রকাশ্যে আসা ট্রেলার দেখে অন্তত এমনটাই মনে করছেন দর্শক-সমালোচকরা। যেখানে জয়ার উপস্থিতি, চরিত্রের অবস্থান দুটোই উল্লেখযোগ্য।

বলা হচ্ছে, হিন্দি ছবি ‘কড়ক সিং’র কথা। এটি জয়ার প্রথম বলিউড সিনেমা। যেখানে তিনি পর্দা ভাগ করে নিয়েছেন সময়ের দাপুটে অভিনেতা পঙ্কজ ত্রিপাঠির সঙ্গে। ছবিটি পরিচালনা করেছেন অনিরুদ্ধ রায় চৌধুরী।

প্রকাশ্যে আসা পৌনে তিন মিনিট দৈর্ঘ্যের ট্রেলার দেখে গল্পের তলা অব্দি যাওয়া অসম্ভব। তবে প্রাথমিক কিছু ধারণা মেলে। এ কে শ্রীবাস্তব (পঙ্কজ ত্রিপাঠি) নামের এক ব্যক্তি রেট্রোগ্রেড অ্যামনেশিয়ায় আক্রান্ত হয়ে অতীতের স্মৃতি হারিয়ে ফেলে। এরপর তার কাছে এসে সম্পর্কের গল্প শুনিয়ে পরিচয় দিতে চায় কন্যা, প্রেমিকা ও অফিসের বস। কিন্তু শ্রীবাস্তব কাউকেই চিনতে পারে না। সত্যিই চেনে না, নাকি না চেনার ভান? কিংবা যারা তার কন্যা, প্রেমিকা কিংবা বসের পরিচয় দেয়, তাদের মধ্যে কার গল্পটা সত্য? এমন বিভিন্ন রহস্য জমাট বাঁধে ট্রেলারে। যেটা উন্মোচিত হবে পুরো সিনেমায়।

ছবির কয়েকটি দৃশ্য ছবিতে পঙ্কজ ত্রিপাঠির প্রেমিকা ন্যায়না চরিত্রে অভিনয় করেছেন জয়া। ট্রেলারে কখনও তাদের রেস্তোরাঁয় ডেট করতে, কখনও বিছানায় অন্তরঙ্গ অবস্থায় দেখা গেছে। রহস্যের ভিড়ে তাদের রসায়ন ছবিটিতে ভিন্ন স্বাদ জোগাবে বলে মনে করছেন দর্শক।

এদিকে ট্রেলারটি পোস্ট করে জয়া আহসান লিখেছেন, ‘একটি ঘটনা, চারটি গল্প, একটি অস্পষ্ট সত্য। কড়ক সিং কি তার সত্যটা খুঁজে বের করতে পারবে?’

ঘনিষ্ঠ দৃশ্যে পঙ্কজ ত্রিপাঠি ও জয়া আহসান ছবিটি নিয়ে পঙ্কজ ত্রিপাঠি বলেছেন, ‘আমি এর আগে যত চরিত্রে কাজ করেছি, কড়ক সিং তার চেয়ে একেবারে ভিন্ন। এরকম একটি চরিত্রে অভিনয় করাটা খুব উপভোগ করেছি। সেই সঙ্গে কয়েকজন অসাধারণ মেধাবী মানুষের সঙ্গে কাজের সুযোগ হলো; যেমন- পার্বতী, জয়া এবং তরুণ-প্রাণবন্ত সানজানা। প্রত্যেকের সমন্বিত চেষ্টায় চিত্রনাট্যের পাতা থেকে গল্পটা পর্দায় উঠে এসেছে।’

উল্লেখ্য, ‘কড়ক সিং’ ছবিতে পঙ্কজ ত্রিপাঠি ও জয়া আহসানের সঙ্গে রয়েছেন বলিউডের সানজানা সাঙ্ঘি, মালায়লাম তারকা পার্বতী থিরুবথু প্রমুখ। আগামী ৮ ডিসেম্বর ওটিটি প্ল্যাটফর্ম জি-ফাইভে মুক্তি পাবে ছবিটি।

ট্রেলার: 

/কেআই/এমওএফ/
সম্পর্কিত
কান সৈকতে জয়ার প্রশংসায় টলিউডের মুমতাজ
কান সৈকতে জয়ার প্রশংসায় টলিউডের মুমতাজ
আমরা সুন্দর একটি সম্পর্ক মেন্টেইন করি: জয়া আহসান
বাংলা ট্রিবিউনের দশম বর্ষপূর্তিআমরা সুন্দর একটি সম্পর্ক মেন্টেইন করি: জয়া আহসান
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
কোক স্টুডিও বাংলায় জয়া আহসান!
কোক স্টুডিও বাংলায় জয়া আহসান!
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের অফিসিয়াল লালগালিচায় ঢাকার একমাত্র মুখ
কান উৎসব ২০২৪কানের অফিসিয়াল লালগালিচায় ঢাকার একমাত্র মুখ
এক দিনে দুই ঝলক: স্থির বাঁধন, চলমান অপূর্ব
এক দিনে দুই ঝলক: স্থির বাঁধন, চলমান অপূর্ব
এবার অস্কারের পাতায় আলিয়া
এবার অস্কারের পাতায় আলিয়া
ক্রমশ ফাঁকা হয়ে আসছে কানসৈকত 
কান উৎসব ২০২৪ক্রমশ ফাঁকা হয়ে আসছে কানসৈকত 
ফের প্যারিসে কনসার্ট, অভিজ্ঞতা জানালেন ইভান
ফের প্যারিসে কনসার্ট, অভিজ্ঞতা জানালেন ইভান