X
সোমবার, ২৭ মে ২০২৪
১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

এশা মার্ডার: পয়লা দর্শনে জমাট রহস্য (ভিডিও)

বিনোদন রিপোর্ট
১৯ মার্চ ২০২৪, ২০:৫২আপডেট : ২০ মার্চ ২০২৪, ১২:৫৫

পর পর তিন জন নারী খুন, প্রতিটির সঙ্গে জড়িত ধর্ষণ। তিনটি খুনই হয়েছে ১৪ ফেব্রুয়ারি তথা ভালোবাসা দিবসের পর। কে সেই নৃশংস খুনি? ধর্ষকই বা কে? উত্তরগুলো খুঁজতে মিশনে নামলেন পুলিশ কর্মকর্তা লিনা।

সংক্ষেপে এটুকু বিষয় উঠে এলো নতুন সিনেমা ‘এশা মার্ডার’র টিজারে। যেটা মঙ্গলবার (১৯ মার্চ) সন্ধ্যায় প্রকাশ করা হয়েছে অন্তর্জালে। সত্য ঘটনা অবলম্বনে এটি নির্মাণ করেছেন সানী সানোয়ার। যিনি নিজেও একজন পুলিশ কর্মকর্তা।

এই ছবিতে লিনার ভূমিকায় আছেন আজমেরী হক বাঁধন। ক্যারিয়ারে প্রথমবার পুলিশের ভূমিকায় হাজির হলেন পর্দায়। এক মিনিট চার সেকেন্ডের টিজার দেখে দর্শক বলছেন, নিজের চরিত্রের প্রতি সুবিচার করেছেন ‘রেহানা মরিয়ম নূর’-খ্যাত অভিনেত্রী। সেই সঙ্গে ছবিটির গল্পের প্রেক্ষাপট আর ব্যাকগ্রাউন্ড মিউজিক আলাদাভাবে কাড়ছে দর্শকের মন। বলা যায়, পয়লা দর্শনেই আগ্রহ ও চমক জাগাতে সক্ষম হয়েছে মার্ডার-মিস্ট্রি ধাঁচের সিনেমাটি।

টিজারে ‘এশা মার্ডার’ ছবির প্রধান কয়েকটি চরিত্রের চেহারা উন্মোচন করা হয়েছে। এর মধ্যে বাঁধন ছাড়াও আছেন মিশা সওদাগর, ফারুক আহমেদ, সুমিত সেনগুপ্ত, শতাব্দী ওয়াদুদ প্রমুখ। তবে আড়াল রাখা হয়েছে গল্পের ভিলেনকে। সেই চরিত্রে কে থাকছেন, তা-ও ছবির গল্পের মতোই রহস্যজনক। ছবিটি প্রযোজনা করেছে কপ ক্রিয়েশন ও ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জ।

‘এশা মার্ডার’র দৃশ্যে মিশা সওদাগর কিছু দিন আগে ছবিটি প্রসঙ্গে বাঁধন বাংলা ট্রিবিউনকে বলেছেন, ‘আমি এরকম চরিত্রে আগে কাজ করিনি। তো এটা আমার কাছে ইন্টারেস্টিং অভিজ্ঞতা। আর সিনেমা তো একটা টিমওয়ার্ক, একজনের ওপর নির্ভর করে না। টিমের প্রত্যেকটা জিনিস যদি ঠিকঠাক থাকে, তাহলে একটা ভালো কাজ হয়। সবাই যার যার জায়গা থেকে চেষ্টা করছেন, দেখা যাক কী হয়।’

বলা প্রয়োজন, একসময় শোবিজে কর্মব্যস্ততায় মুখর ছিলেন বাঁধন। মাঝে ব্যক্তিগত কিছু জটিলতায় লম্বা সময় থাকতে হয়েছে কাজ থেকে দূরে। এরপর ২০২১ সালে বড় চমক ‘রেহানা মরিয়ম নূর’ দিয়ে প্রত্যাবর্তন ঘটে তার। তখন থেকে নিয়মিত সিনেমা-সিরিজে ডুবে আছেন এই অভিনেত্রী। এই ক’বছরে তাকে দেখা গেছে কলকাতার সিরিজ ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’, ঢাকার সিরিজ ‘গুটি’, বলিউডের সিনেমা ‘খুফিয়া’ ইত্যাদি প্রজেক্টে। আগামী ঈদুল আজহায় তিনি প্রেক্ষাগৃহে আসছেন ‘এশা মার্ডার’ রহস্য উন্মোচন করতে।

টিজার: 

/কেআই/এমওএফ/
সম্পর্কিত
এক দিনে দুই ঝলক: স্থির বাঁধন, চলমান অপূর্ব
এক দিনে দুই ঝলক: স্থির বাঁধন, চলমান অপূর্ব
ফুল দিয়ে বরণ, রিট দিয়ে শুরু কোন্দল!
চলচ্চিত্র শিল্পী সমিতিফুল দিয়ে বরণ, রিট দিয়ে শুরু কোন্দল!
সিনেমা নির্মাণে দিতিকন্যা, নির্বাহী প্রযোজক বাঁধন
সিনেমা নির্মাণে দিতিকন্যা, নির্বাহী প্রযোজক বাঁধন
এক ফ্রেমে এত ‘সুন্দরী’, স্মৃতিকাতর সকলেই!
এক ফ্রেমে এত ‘সুন্দরী’, স্মৃতিকাতর সকলেই!
বিনোদন বিভাগের সর্বশেষ
মায়ের মৃত্যুর পর ধর্মে আস্থা বেড়ে গেছে: জাহ্নবী
মায়ের মৃত্যুর পর ধর্মে আস্থা বেড়ে গেছে: জাহ্নবী
ওটিটিতে আসছে ‘রাজকুমার’
ওটিটিতে আসছে ‘রাজকুমার’
ফাতিমা: সাধারণ এক নারীর ‘অসাধারণ’ সংগ্রামের ছবি
সিনেমা সমালোচনাফাতিমা: সাধারণ এক নারীর ‘অসাধারণ’ সংগ্রামের ছবি
কান নিয়ে হুমার ‘খোঁচা’ ও প্রত্যাশা
কান নিয়ে হুমার ‘খোঁচা’ ও প্রত্যাশা
ফারিয়াকে চমকে দিলো আফ্রিকান ভক্ত
ফারিয়াকে চমকে দিলো আফ্রিকান ভক্ত