অনামিকার অভিষেক (ভিডিও)

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৬:৫৭, ফেব্রুয়ারি ২৯, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৩:৫৫, মার্চ ০১, ২০২০

অনামিকা সরকারছোটবেলা থেকেই গানের সঙ্গে যুক্ত অনামিকা সরকার। সাংবাদিক বাবা আর সংস্কৃতিমনা মায়ের উৎসাহে পড়াশোনার পাশাপাশি গানটাকেও নিয়েছেন জীবনের অংশ হিসেবে।
শৈশব থেকে গান শিখেছেন একাধিক ওস্তাদের কাছে। স্কুল-কলেজ পর্যায়ে অসংখ্য সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নিয়ে অনামিকা পেয়েছেন প্রচুর স্বীকৃতি আর প্রশংসা। সেই ধারাবাহিকতায় এবার আনুষ্ঠানিকভাবে প্রকাশ পেল তার প্রথম মৌলিক গানচিত্র।
আয় ফিরে আয়’ নামের এই গানটি প্রকাশ পেয়েছে ২৭ ফেব্রুয়ারি সিক্স সিজন মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে। ইকবাল হোসেনের কথায় গানটির সুর করেছেন সাদাত হোসেন। অন্যদিকে সংগীতায়োজনসহ দ্বৈত এই গানটিতে আরও কণ্ঠ দিয়েছেন পিবি রুদ্র।
রোমান্টিক কথার মেলোডি নির্ভর এই গানটির ভিডিওতে মডেল হয়েছেন অনামিকা-রুদ্র দুজনেই।
গানটির সংগীতায়োজক ও কণ্ঠশিল্পী পিবি রুদ্রগানে অভিষেক হওয়া প্রসঙ্গে অনামিকার ভাষ্য এমন, ‘এই সুখের অনুভূতি তো বলে বোঝানো যাবে না। গানটি প্রকাশের পর চারপাশ থেকে খুবই প্রশংসা পাচ্ছি। সবাই খুব উৎসাহ দিচ্ছেন। এরজন্য আমি কৃতজ্ঞ গানটির সঙ্গে জড়িত সবার প্রতি। সিক্স সিজন না এগিয়ে এলে হয় তো এত সুন্দর গান নিয়ে হাজির হতে পারতাম না।’
অনামিকা সরকারের ইচ্ছে, তথাকথিত তারকা হওয়ার প্রতিযোগিতায় না নেমে আজীবন এমন কিছু শুদ্ধ বাংলা গানের সঙ্গে নিজেকে জড়িয়ে রাখা।
আয় ফিরে আয়:

/এমএম/

লাইভ

টপ