আসছে আভাস ব্যান্ডের ১০টি অ্যানিমেটেড গান-ভিডিও

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১২:৫৫, মার্চ ০৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৪:২০, মার্চ ০৪, ২০২০

আভাস ব্যান্ডের সদস্যরা২৩ ফেব্রুয়ারি জমকালো আয়োজনের মধ্য দিয়ে ইউটিউবে আসে তানযীর তুহীনের ব্যান্ড আভাসের নতুন গান ‘বাস্তব’।
সেদিনই জানানো হয়, চলছে তাদের অ্যালবাম তৈরি কাজ। যেখানে থাকবে দশটি গান। আর এগুলোর ভিডিও তৈরি হবে অ্যানিমেশনের মাধ্যমে। এটি তৈরি করবে প্লাটফর্ম নামের প্রতিষ্ঠান। এ প্রজেক্টে আভাস ব্যান্ডের সঙ্গে কাজ করছে তারা।
 অ্যালবামের জন্য এবার শুরু হয়েছে ‘লিরিক হান্ট’। আগামী ৩১ মার্চ পর্যন্ত এটি চলবে বলে জানালেন তুহীন।

তুহীন বাংলা ট্রিবিউনকে বলেন, ‘আমরা সাধারণত নিজেরাই গানের কথা ও সুর তৈরি করি। তবে এবার ব্যতিক্রম করছি। চাইছি, শ্রোতাদের কাছ থেকে গান নিতে। কারণ আমাদের দেশে অনেক ভালো গীতিকার আছেন। এছাড়াও এর মাধ্যমে এক ধরনের উদ্দীপনা ছড়িয়ে পড়বে। গানের কথা আভাস ব্যান্ডপ্ল্যাটফর্মের ফেসবুক পেজে পাঠানো যাবে। এছাড়াও ই-মেইল ও ওয়েবসাইটের মাধ্যমে দেওয়া যাবে।’পাঠানোর পদ্ধতি

এদিকে ইভেন্ট ব্যবস্থাপনা প্রতিষ্ঠান প্লাটফর্ম বাংলা ট্রিবিউনকে জানায়, অ্যানিমেশনের মাধ্যমে প্রথমবারের মতো একটি পূর্ণাঙ্গ ভিডিও অ্যালবাম তৈরি হচ্ছে। এ জন্য তাদের একটি টিম কাজ করছে।

শিরোনামহীন ছেড়ে আড়াই বছর আগে আভাস ব্যান্ড গড়ে তোলেন তুহীন। তাদের  প্রথম গান ‘মানুষ-১’ আসে ২০১৮ সালের আগস্ট মাসে। এর পরের বছরের জানুয়ারিতে প্রকাশ হয় ব্যান্ডের স্বনামের গান। আর গত ২৩ ফেব্রুয়ারি তাদের তৃতীয় গান ‘বাস্তব’ প্রকাশিত হয়। এখনও তারা কোনও অ্যালবাম প্রকাশ করেনি। অ্যানিমেশন ভিডিও অ্যালবামটি তাদের প্রথম কাজ হতে যাচ্ছে।
বর্তমানে ব্যান্ডটিতে আছেন পাঁচ সদস্য। লাইনআপ হলো: লিড গিটার- সুমন, বেস- রাজু, ড্রামস- রিঙ্কু, কি-বোর্ডস- শাওন এবং ভোকাল- তুহীন।
‘বাস্তব’ গানের ভিডিও:
 

/এম/

লাইভ

টপ