ক্রিকেটার ওয়ার্নারের ঘরে ক্যাটরিনার ‘শিলা কি জাওয়ানি’!

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ১০:২৭, এপ্রিল ১৯, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৩:৩১, এপ্রিল ১৯, ২০২০

বামে ‘শিলা কি জাওয়ানি’র ক্যাটরিনা, ডানে গান ছেড়ে মেয়েকে নিয়ে নাচছেন ওয়ার্নারবলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ অভিনীত ‘শিলা কি জাওয়ানি’ গানটি ক্রিকেটার ডেভিড ওয়ার্নারের ঘরে বেশ হিট! তাও আবার এই হোম কোয়ারেন্টিন সময়ে।

অস্ট্রেলিয়ান এই ওপেনার শনিবার (১৮ এপ্রিল) একটি টিকটক ভিডিও শেয়ার করে সেই বার্তাই যেন দিলেন ইনস্টাগ্রামে। এতে দেখা যাচ্ছে, মেয়েকে নিয়ে ‘তিস মার খান’ (২০১০) ছবির এই গানের তালে মনের আনন্দে নাচছেন দুজনে।

ইনস্টাগ্রাম পোস্টে ওয়ার্নার ক্যাপশন দিয়েছেন, ‘দয়া করে কেউ আমাদের সহযোগিতা করুন!’ ভিডিওটি দেখা হয়েছে প্রায় ১৩ লাখ বার। ভক্তরা বাবা-মেয়েকে প্রশংসায় ভাসিয়েছে। 
 
একজনের মন্তব্য, ‘ক্যাটরিনার চেয়েও আপনারা ভালো নেচেছেন!’ অন্য একজন বলেন, ‘আরও অনুশীলন প্রয়োজন ভাই।’ আরেকজন লিখেছেন, ‘নাচটি ঠিকঠাক পারলে ভারতের সম্মানসূচক নাগরিকত্ব পেয়ে যেতে পারেন!’

কোভিড-১৯ প্রাদুর্ভাবের কারণে সব ধরনের খেলা বন্ধ থাকায় ক্রিকেটাররা পরিবারের সঙ্গে সময় উপভোগ করছেন। একইসঙ্গে বিভিন্নভাবে সক্রিয় ও আনন্দে থাকার চেষ্টা করছেন তারা। ভারতের অধিনায়ক বিরাট কোহলি যেমন স্ত্রী আনুশকা শর্মার সঙ্গে নানা খুনসুটিতে মেতে থাকেন সারাক্ষণ।
 
 
 
View this post on Instagram

Indi has asked to also do one for you guys!

/জেএইচ/এমএম/এমওএফ/

লাইভ

টপ