নুহাশ হ‌ুমায়ূনের সিরিজ, পাপেট প্রীতম হাসান (ভিডিও)

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৪:১৪, মে ১১, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৮:০৮, মে ১১, ২০২০

নুহাশ, পোস্টার ও প্রীতমনন্দিত কথাসাহিত্যিক হ‌ুমায়ূন আহমেদ পুত্র নুহাশ আবারও আসছেন নির্মাণ নিয়ে। আর এতে বিশেষ ভূমিকায় দেখা যাবে সংগীতশিল্পী প্রীতম হাসানকে।
এই জুটি এর আগেও একাধিকবার একসঙ্গে হাজির হয়েছেন। তবে প্রীতমের জন্য এবারের অভিজ্ঞতা একেবারেই ভিন্ন। করোনাভাইরাস নিয়ে নির্মিত এ সিরিজে প্রীতম আছেন পুতুলের চরিত্রে! মানে এতে পাপেট হিসেবে কাজ করেছেন এই তারকা।

সিরিজটির নাম ‘বিচ্ছুজ’। এতে প্রীতম সংগীত পরিচালনাও করেছেন।

‘বিচ্ছুজ’ প্রসঙ্গে নুহাশ হ‌ুমায়ূন বলেন, ‘এটা আমাদের নতুন ওয়েব সিরিজ। বর্তমান প্রেক্ষাপটের মানানসই কাজ এটি। এখানে সচেতনতাও থাকছে। মজার বিষয় হলো, এতে বেগুনি পাপেট হিসেবে কাজ করেছেন সংগীতশিল্পী প্রীতম হাসান।’

পরিচালনার পাশাপাশি এটি লিখেছেন নুহাশ নিজেই। জানা যায়, সিরিজটির কাজ শেষ। আজ (১১ মে) রাতে এটি মুক্তি দেওয়ার পরিকল্পনা। শিগগিরই একটি অনলাইন প্ল্যাটফর্ম থেকে এর ঘোষণা দেওয়া হবে। এটির পৃষ্ঠপোষকতায় আছে ওয়াটার এইড বাংলাদেশ।

এর আগে পরিচালক নুহাশ ও সংগীতশিল্পী হিসেবে প্রীতম জুটি বেঁধে তিনটি গানের ভিডিওতে কাজ করেছেন। তাদের ‘খোকা’ নামের কাজটি খুব জনপ্রিয় হয়। যেখানে অভিনয় করেন ফেরদৌস ওয়াহিদ, প্রীতম, সিয়াম আহমেদ ও সাফা কবির। তৈরি করেছেন ‘৭০০ টাকা’ নামের গানের ভিডিও। এতে প্রীতমের সঙ্গে অভিনয় করেছিলেন সাবিলা নূর। তাদের অপর কাজের নাম ‘আমি আমার মতো’।
‘বিচ্ছুজ’-এর টিজার:

/এম/এমওএফ/

লাইভ

টপ