নিজেকে একটু অন্যভাবে তুলে ধরলাম: পূজা (ভিডিও)

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১১:৪৫, জুলাই ৩০, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৪:৩৯, জুলাই ৩০, ২০২০


এই ঈদে গান প্রকাশ পাচ্ছে অনেক, যদিও সিংহভাগই আওয়াজহীন। বিপরীতে প্রযোজনা প্রতিষ্ঠানগুলো নিজেদের ব্যস্ত রেখেছে নাটক নির্মাণ ও প্রচারণা নিয়ে!
সে হিসেবে এই ঈদে প্রযোজক-শিল্পী পূজা প্রকাশিত ‘নগদ প্রেম’ অন্যতম। কারণ, গানটির কথা-সুর-ভিডিওতে রয়েছে বৈচিত্র্য। যা প্রকাশ পেয়েছে পূজা নামের ইউটিউব চ্যানেল ২৯ জুলাই।
গানটি লিখেছেন ওয়াসিক সৈকত। সুর ও সংগীত করেছেন নাভেদ পারভেজ, র‌্যাপ অংশ গেয়েছেন জি এম আশরাফ। গানটির ভিডিওতে গল্প ও কোরিওগ্রাফি ঘরানার মিশেল রয়েছে। যেটি নির্মাণ করেছেন প্রশংসিত চলচ্চিত্র নির্মাতা সৈকত নাসির। আর এতে মডেল-গায়িকা পূজার বিপরীতে কাজ করেছেন মডেল-নায়ক সানজ জন।
প্রকাশের পর গানটি থেকে ভালো প্রতিক্রিয়া মিলছে সংশ্লিষ্টদের।
পূজা বাংলা ট্রিবিউনকে বলেন, ‘প্রথমবার নিজেকে একটু অন্যভাবে তুলে ধরলাম। সেটা গান ও ভিডিও দুটোতেই। আপনারা জানেন, সংখ্যায় কম হলেও বরাবরই নতুন কিছু করার চেষ্টা করি। এই কাজটি করার পুরো প্রক্রিয়ার মধ্যে সুরকার নাভেদ, নির্মাতা সৈকত আর নায়ক জন- শতভাগ যুক্ত ছিলেন আমার সঙ্গে। কখনও মনে হয়নি কাজটি আমার, মনে হয়েছে আমাদের গান। প্রতিটি মানুষ প্রচুর কষ্ট করেছেন। আমি কৃতজ্ঞ। সেজন্যই দিন শেষে ভালো একটা আউটপুট পেলাম। দর্শক-শ্রোতারাও ভালো প্রতিক্রিয়া দিচ্ছেন।’
উল্লেখযোগ্য বিষয়, চলতি প্রজন্মের অন্যতম শিল্পী হিসেবে পূজার প্রোফাইলে এরমধ্যে যুক্ত হয়েছে বেশ কিছু সফল ও প্রশংসিত গান-ভিডিও। তাহসান, বেলাল খান, আরফিন রুমি, ইমরান, তানজীবসহ প্রায় সবার সঙ্গে দ্বৈত কণ্ঠে সফলতা পেয়েছেন এই শিল্পী। 
সম্প্রতি বন্ধু আনিকার সঙ্গে ‌‘ফ্রেন্ডস’ নামের একটি বিশেষ গান করলেন পূজা। ২ আগস্ট বন্ধু দিবস উপলক্ষে এটি প্রকাশ হবে। রেকর্ডিং শেষে চলছে সেটির ভিডিওর কাজ।

/এমএম/এমএমজে/

লাইভ

টপ