রেস্টুরেন্টের খাবার ঘরে পৌঁছে দেবে ইভ্যালি

Send
লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত : ১৬:০০, জুন ১৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৬:১২, জুন ১৬, ২০২০

রাজধানীর বিভিন্ন রেস্টুরেন্টের খাবার হোম ডেলিভারি করবে ইভ্যালি ফুড এক্সপ্রেস শপ। ‘ই-ফুড’ নামের এই সেবার মাধ্যমে সিক্রেট রেসিপি, তর্কা, শেফস টেবিল এর প্রায় ৩৫টিরও বেশি প্রিমিয়াম রেস্টুরেন্টসহ ৭০টিরও বেশি রেস্টুরেন্টের খাবার পাওয়া যাবে বাড়িতেই। আর এই সবকিছুই হবে সর্বনিম্ন ৩০ মিনিট থেকে সর্বোচ্চ এক ঘণ্টার মধ্যে।


মঙ্গলবার (১৬ জুন) আনুষ্ঠানিকভাবে ই-ফুড সেবা চালু করে ইভ্যালি। প্রাথমিকভাবে রাজধানীর উত্তরা, গুলশান এবং ধানমণ্ডি এলাকার গ্রাহকেরাই পাবেন এই সেবা। তবে আগামী এক সপ্তাহের মধ্যে পুরো ঢাকা শহরকেই এই সেবার আওতায় আনার পরিকল্পনা রয়েছে বলে জানায় ইভ্যালি।   
ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল বলেন, ‘আমরা চাই নগরবাসী যেন ঘরে থেকেই রেস্টুরেন্টের খাবারের স্বাদ উপভোগ করতে পারেন। এজন্য প্রয়োজনীয় সকল স্বাস্থ্যবিধি মেনে স্পর্শহীন খাবার তাদের কাছে পৌঁছে দেওয়া হবে।’
নির্ধারিত পরিমাণে ফুড অর্ডার করলে শর্ত সাপেক্ষে ডেলিভারি চার্জ সম্পূর্ণ ফ্রি। বিভিন্ন সময় ইভ্যালি থেকে পাওয়া ক্যাশব্যাক ব্যালেন্স দিয়েও ফুড অর্ডার করা যাবে। বিকাশে পেমেন্ট করলে ২০ শতাংশ হারে ক্যাশব্যাক দেবে ইভ্যালি।

/এনএ/

লাইভ

টপ