লেজার ট্রিটের ১০ বছর পূর্তি উদযাপন

Send
লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত : ১৫:১৫, অক্টোবর ২৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৬:২৭, অক্টোবর ২৭, ২০২০

এসথেটিক ডার্মাটোলজি ক্লিনিক ‘লেজার ট্রিট’ প্রতিষ্ঠিত হয়েছিল এক দশক আগে। সম্প্রতি প্রতিষ্ঠানটি ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে পালন করে ‘জীবন পরিবর্তনের’ ১০ বছর পূর্তি। আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পল্লী উন্নয়ন মন্ত্রণালয়ের মন্ত্রী এবং সাংসদ তাজুল ইসলাম। বিশেষ অতিথি হিসেব উপস্থিত ছিলেন চর্ম বিশেষজ্ঞ অধ্যাপক ড. এম ইউ কবির চৌধুরি। এছাড়াও অনুষ্ঠানটিতে উপস্থিত ছিলেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব, সামাজিক যোগাযোগ মাধ্যমের জনপ্রিয় ব্যক্তিত্ব, খেলোয়াড় এবং চিকিৎসকগণ।


লেজার ট্রিটের সাফল্যের ১০ বছর পূর্তিতে গান রচনা করেন তাসনিম আনিকা। শ্রাবণ্য তৌহিদার সঞ্চালনায় অনুষ্ঠানটি ছিল আমোদপূর্ণ। জয়া আহসান, আরেফিন শুভ, বিদ্যা সিনহা সাহা মিম, মামনুন হাসান ইমন, আলিশা প্রধাণ, সায়েদ রুমাসহ অসংখ্য সাংস্কৃতিক ব্যক্তিত্ব এবং সামাজিক যোগাযোগ মাধ্যমের জনপ্রিয় ব্যক্তিত্বরা তাদের শুভকামনা জানাতে উপস্থিত ছিলেন অনুষ্ঠানটিতে।


সাংস্কৃতিক অনুষ্ঠানে জনপ্রিয় কন্ঠশিল্পী দিলশাদ নাহার কণা এবং ফাতেমা তুজ জোহরা ঐশীর সুরের মূর্ছনা দর্শকদের বিমোহিত করে। লেজার ট্রিটের অফিসিয়াল ওয়েবসাইট লঞ্চিং ছিল এই অনুষ্ঠানের অন্যতম আকর্ষণ।

/এনএ/

লাইভ

টপ