X
সকল বিভাগ
সেকশনস
সকল বিভাগ

শাবি প্রেসক্লাবের নবগঠিত কমিটির অভিষেক

আপডেট : ২৬ ডিসেম্বর ২০১৯, ২০:৪৪

শাবি প্রেসক্লাবের নবগঠিত কমিটির অভিষেক শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকদের সংগঠন শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের ১৬তম কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়েছে। এসময় ১৫তম কমিটি নবগঠিত কমিটির নিকট দায়িত্ব হস্তান্তর করে।

বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) বিকালে বিশ্ববিদ্যালয়ের মিনি অডিটরিয়ামে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় শাবি প্রেসক্লাবের নবগঠিত কমিটির সভাপতি হোসাইন ইমরানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মেহেদী কবীরের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমদ বলেন, ‘বিশ্ববিদ্যালয়র সমৃদ্ধির জন্য ইতিবাচক খবরের পাশাপাশি যে কোনো ধরনের সমালোচনা প্রেসক্লাবের সদস্যরা তুলে আনবে এমনটাই প্রত্যাশা করি।’

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আনোয়ারুল ইসলাম, সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকরামুল কবির ও সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি তাপস দাস পুরকায়স্থ প্রমূখ।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সিন্ডিকেট সদস্য অধ্যাপক ড. মস্তাবুর রহমান, সেন্টার অব এক্সিলেন্সের পরিচালক অধ্যাপক ড. আখতারুল ইসলাম, ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক ড. রাশেদ তালুকদার, প্রক্টর অধ্যাপক জহীর উদ্দিন আহমদ, শাহপরাণ হলের প্রভোস্ট অধ্যাপক ড. মিজানুর রহমান খান, শাবি প্রেসক্লাবের আজীবন সদস্য গাজীউল হক সোহাগ, অফিসার্স এসোসিয়েশনের সভাপতি মোর্শেদ আহমেদ, কর্মচারী সমিতির সভাপতি সাদেক আহমেদ, সদ্য বিদায়ী সভাপতি জিয়াউল ইসলামসহ বিভিন্ন রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠেনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গত ৩১ অক্টোবর শাবি প্রেসক্লাবের ১৬তম কার্যনির্বাহী কমিটির নির্বাচন ও নতুন কমিটি গঠন করা হয়।

/এফএএন/
বাংলা ট্রিবিউনের সর্বশেষ
ট্রাকের ধাক্কায় প্রাণ গেলো দুই মোটরসাইকেল আরোহীর
ট্রাকের ধাক্কায় প্রাণ গেলো দুই মোটরসাইকেল আরোহীর
অবশেষে এ সপ্তাহ থেকে বিরোধী দলগুলোর কার্যালয়ে যাচ্ছে বিএনপি
অবশেষে এ সপ্তাহ থেকে বিরোধী দলগুলোর কার্যালয়ে যাচ্ছে বিএনপি
জিন্স ও টপস পরায় তরুণীকে মারধরের ঘটনায় যুবক আটক
জিন্স ও টপস পরায় তরুণীকে মারধরের ঘটনায় যুবক আটক
বৈশ্বিক সংকট মোকাবিলায় প্রধানমন্ত্রীর ৪ প্রস্তাব
গ্লোবাল ক্রাইসিস রেসপন্স গ্রুপ-এর প্রথম উচ্চ পর্যায়ের বৈঠকবৈশ্বিক সংকট মোকাবিলায় প্রধানমন্ত্রীর ৪ প্রস্তাব
এ বিভাগের সর্বাধিক পঠিত
দরজায় ৩৫০ টাকার তালা, আদায় হয় ৮০০ 
জবির ফজিলাতুন্নেছা মুজিব হলদরজায় ৩৫০ টাকার তালা, আদায় হয় ৮০০