মুজিববর্ষ উদযাপন: সেবার মান উন্নত করতে বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের উদ্যোগ

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৮:৩৩, জানুয়ারি ২৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৮:৩৯, জানুয়ারি ২৩, ২০২০

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়

মুজিববর্ষ উদযাপন উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও কর্ম সম্পর্কে দেশি-বিদেশি পর্যটক ও বিমানের যাত্রী সাধারণকে অবহিত করাসহ বিমানের সব রুটে যাত্রীসেবার মান উন্নত করার পরিকল্পনা হাতে নিয়েছে বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয়। বৃহস্পতিবার বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের পরিকল্পনা নিয়ে জাতীয় বাস্তবায়ন কমিটির সঙ্গে সমন্বয় সভায় প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী এ কথা বলেন। জাতীয় বাস্তবায়ন কমিটির এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন জাতীয় বাস্তবায়ন কমিটির প্রধান সমন্বয়ক ড. কামাল আবদুল নাসের চৌধুরী তার বক্তব্যে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের আন্তর্জাতিক ফ্লাইটের মাধ্যমে বিদেশে মুজিববর্ষের প্রচারণার ওপর জোর দেন। মুজিববর্ষ উদযাপন উপলক্ষে দেশের সব বিমানবন্দর এবং পর্যটন কেন্দ্রগুলো সজ্জিত করাসহ বিভিন্ন কর্মসূচি হাতে নেওয়ার বিষয়ে বিস্তারিত আলোচনা হয়।

উল্লেখ্য, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আগামী ১৭ মার্চ ২০২০ থেকে ২৬ মার্চ ২০২১ পর্যন্ত সময়কালকে  ‘মুজিব বর্ষ’ হিসেবে ঘোষণা করেছে সরকার।

সভায় আরও উপস্থিত ছিলেন বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. মহিবুল হক, বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল মফিদুর রহমানসহ আরও অনেকে।

 

/ইউআই/টিএন/

সম্পর্কিত

লাইভ

টপ
X