X
সকল বিভাগ
সেকশনস
সকল বিভাগ

জেমকন ভিক্টরি ডে গলফ টুর্নামেন্ট উদ্বোধন

আপডেট : ১১ ডিসেম্বর ২০২১, ১৭:১৩

দেশ-বিদেশের প্রায় ৬শ’ গলফারকে নিয়ে আয়োজন করা হয়েছে ‘জেমকন ভিক্টরি ডে গলফ টুর্নামেন্ট-২০২১’। আজ শুক্রবার (১০ ডিসেম্বর) সকালে ঢাকা সেনানিবাসের কুর্মিটোলা গলফ ক্লাবে আনুষ্ঠানিকভাবে এই টুর্নামেন্টের উদ্বোধন করেছেন সেনাবাহিনী প্রধান এবং কুর্মিটোলা গলফ ক্লাবের প্রেসিডেন্ট জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ।

আন্তবাহিনী জনসংযোগ পরিদফতরের (আইএসপিআর) পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেমকন গ্রুপের ভাইস চেয়ারম্যান সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ, কুর্মিটোলা গলফ ক্লাবের ভাইস প্রেসিডেন্ট ও লজিস্টিকস এরিয়ার এরিয়া কমান্ডার মেজর জেনারেল মো. জহিরুল ইসলাম, ক্লাব ক্যাপ্টেন ব্রিগেডিয়ার জেনারেল মো. তাজুল ইসলাম ঠাকুর, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল আবিদুর রেজা খান (অব.), ক্লাবের প্রধান নির্বাহী কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল জিএসএম হামিদুর রহমান (অব.) এবং ক্লাবের জেনারেল ম্যানেজার ও গলফ অপারেশন্স লে. কর্নেল এম এম গোলাম মোহায়মেন (অব.) প্রমুখ।

এছাড়াও জেমকন গ্রুপের পরিচালক ড. কাজী আনিস আহমেদ ও কাজী এনাম আহমেদ ছাড়াও ঊর্ধ্বতন কর্মকর্তা এবং সংশ্লিষ্ট পদস্থ সামরিক ও বেসামরিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

টুর্নামেন্টের উদ্বোধন করছেন সেনাপ্রধান এস এম শফিউদ্দিন আহমেদ

৮ থেকে ১০ ডিসেম্বর পর্যন্ত তিন দিনব্যাপী টুর্নামেন্টে দেশি-বিদেশি প্রায় ৬শ’ জন গলফার অংশগ্রহণ করছেন। গত ৮ ডিসেম্বর টুর্নামেন্ট শুরু হলেও আজ শুক্রবার (১০ ডিসেম্বর) সেনাপ্রধান আনুষ্ঠানিকভাবে টুর্নামেন্টের উদ্বোধন করেন।

/আরটি/ইউএস/
বাংলা ট্রিবিউনের সর্বশেষ
বাটলারের ব্যাটে স্বপ্নভঙ্গ কোহলিদের
বাটলারের ব্যাটে স্বপ্নভঙ্গ কোহলিদের
ইঞ্জিনসহ বগি লাইনচ্যুত, ঢাকা-রাজশাহী ট্রেন চলাচল বন্ধ
ইঞ্জিনসহ বগি লাইনচ্যুত, ঢাকা-রাজশাহী ট্রেন চলাচল বন্ধ
এবার হারমনি আর মন্দিরা নিয়ে হাজির... (ভিডিও)
এবার হারমনি আর মন্দিরা নিয়ে হাজির... (ভিডিও)
নিরাপদ মাতৃত্ব দিবস আজ
নিরাপদ মাতৃত্ব দিবস আজ
এ বিভাগের সর্বাধিক পঠিত