কোনাবাড়ীতে ফেনসিডিলসহ আটক ৩

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৯:১২, আগস্ট ০২, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৯:২৬, আগস্ট ০২, ২০১৯


ফেনসিডিলসহ আটক ৩গাজীপুরের কোনাবাড়ী এলাকা থেকে ৫০৪ বোতল ফেনসিডিল, নগদ টাকাসহ ৩ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৪)। বৃহস্পতিবার (১ আগস্ট) সন্ধ্যা ৬টার দিকে গাজীপুরের কোনাবাড়ীর কুদ্দুস নগরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।  
শুক্রবার (২ আগস্ট) দুপুরে র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পরিচালক (এএসপি) মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল বাংলা ট্রিবিউনকে বিষয়টি জানিয়েছেন।
আটককৃতরা হলো- নুর আলম ওরফে মুন্নাফ (২৫),নুরুজ্জামান ওরফে নুরু (৩৫) এবং আতিকুর রহমান (২৬)। এসময় তাদের কাছ থেকে ৫০৪ বোতল ফেনসিডিল, একটি পিকআপ, মাদক বিক্রির নগদ ৪৩ হাজার ২২২ টাকা এবং চারটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।  
এএসপি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা জানায় দিনাজপুরের নবাবগঞ্জ এলাকা থেকে পিকআগে করে ফেনসিডিল ঢাকায় নিয়ে আসা হয়। ঢাকাসহ আশপাশের এলাকার মাদক ব্যবসায়ীদের কাছে এসব ফেনসিডিল পাইকারি দামে বিক্রি করার কথা ছিল তাদের। দিনাজপুরের মাদক কারবারি স্বপন হাড়ির কাছ থেকে দেশের বিভিন্ন স্থানে ফেনসিডিল সরবরাহ করতো তারা।  এই চক্রের অন্যান্য সদস্যদের নাম-পরিচয় পাওয়া গেছে। সেগুলো যাচাই-বাছাই করে তাদের আটকের চেষ্টা চলছে।
আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

/এসজেএ/এসটি/

লাইভ

টপ
X