হার্ট অ্যাটাক থেকে মৃত্যু হতে পারে মনসুরের: চিকিৎসক

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১১:৪২, নভেম্বর ১৭, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২০:১২, নভেম্বর ১৭, ২০১৯

মনসুরহার্ট অ্যাটাক থেকেই সাংবাদিক মনসুর আলী (৩২) মারা যেতে পারেন বলে জানিয়েছেন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের (ঢামেক) ফরেনসিক বিভাগের প্রভাষক ডা. প্রদীপ বিশ্বাস। রবিবার (১৭ নভেম্বর) তিনি মনসুরের ময়নাতদন্ত করেছেন।

ময়নাতদন্ত শেষে ডা. প্রদীপ বিশ্বাস বলেন, ‘হার্ট অ্যাটাক থেকে হয়তো তিনি মারা গেছেন। বাহ্যিকভাবে আমরা কিছু পাইনি। শরীরে কোনও আঘাতের চিহ্নও নেই। তবে ভিসেরা রিপোর্টের জন্য তার ফুসফুস, হার্ট ও রক্ত সংগ্রহ করা হয়েছে।’

এদিকে, দুপুর১টায় বাংলা ট্রিবিউন অফিসের নিচে মনসুর আলীর প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। মনসুরের লাশ নিতে তার বাড়ি থেকে চাচা ও ছোট ভাই এসেছেন। জানাজা শেষে তাদের কাছে লাশ হস্তান্তর করা হবে।

শনিবার (১৬ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীর বনশ্রীর ভাড়া বাসা থেকে মনসুর আলীর মরদেহ উদ্ধার করে পুলিশ। সুরতহাল শেষে রাত ২টার দিকে তার মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালে নেওয়া হয়।

মনসুরের মৃত্যুতে বাংলা ট্রিবিউনের প্রকাশক কাজী আনিস আহমেদ ও সম্পাদক জুলফিকার রাসেল গভীর শোক প্রকাশ করেছেন। তারা মনসুরের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

মনসুরের বাড়ি সিলেটের ফেঞ্চুগঞ্জের কোটালপাড়ায়। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ থেকে তিনি স্নাতকোত্তর সম্পন্ন করে ঢাকায় এসে সাংবাদিকতায় যুক্ত হন। তিনি ২০১৩ সালে অর্থসূচক ডটকম-এ কাজ করার মধ্য দিয়ে সাংবাদিকতা শুরু করেন। এরপর ই-বার্তা ও টেকশহরে কিছুদিন কাজ করে দৈনিক ইত্তেফাকে যোগ দেন। ২০১৭ সালে তিনি বাংলা ট্রিবিউনে সাব-এডিটর (সহ-সম্পাদক) পদে যোগ দেন।

আরও পড়ুন:

বাংলা ট্রিবিউনের সাংবাদিক মনসুর আলীর মরদেহ উদ্ধার

/জেএ/এসটি/এমএমজে/এমওএফ/

লাইভ

টপ